Thursday , 2 December 2021
Home / খবর / আবারও ট্রলের শিকার সারা আলী খান

আবারও ট্রলের শিকার সারা আলী খান


মুম্বাই, ২৩ অক্টোবর – কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ট্রলের শিকার হলেন বলিউড অভিনেত্রী সারা আলী খান। এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো আর তাকে বিরক্ত করবে না, এমন কটাক্ষ করা হলো সাইফকন্যাকে।

শনিবার ৫৭ বছরে পা দেন অমিত শাহ। অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সকাল সাড়ে দশটা নাগাদ সোশ্যাল মিডিয়ায় সারা লেখেন, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

সারার এই টুইটের পরই ট্রলের পালা শুরু হয়ে যায়। কেউ লেখেন, “আর কোনও এনসিবি হানা হবে না, এবার তুমি নিরাপদ”, কেউ আবার লেখেন, “সারা আলী খান নিজেকে সেফ করে নিলেন”। একজন আবার অমিত শাহর ছবি শেয়ার করে তার উপরে লেখেন, “এনসিবি হানার তালিকা থেকে সারা’র নাম কেটে দাও।”

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেপ্তারির পর থেকে মাদক মামলায় বলিউড ফের সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছে। এখনও আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের। একাধিকবার জামিনের আবেদন নামঞ্জুর হয়েছে। এদিকে আবার চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকে শুক্রবার টানা জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। সোমবার ফের তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।

মাদক মামলায় সারার নাম জড়িয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর। সেই সময় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংয়ের পাশাপাশি সারাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। শোনা গিয়েছিল, ‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় থেকে সারা ও সুশান্ত অনেক কাছাকাছি চলে এসেছিলেন। একসঙ্গে বেড়াতেও নাকি গিয়েছিলেন দু’জন। তবে পরে আর সুশান্ত মামলায় সারা’র নাম সেভাবে উঠে আসেনি।

এন এইচ, ২৩ অক্টোবর





web hit counter