Thursday , 2 December 2021
Home / খবর / প্রেমিককে পেতে হলে আগে গাছকে বিয়ে করতে হবে নয়নতারাকে

প্রেমিককে পেতে হলে আগে গাছকে বিয়ে করতে হবে নয়নতারাকে


হায়দ্রাবাদ, ২৪ অক্টোবর – ভিগনেশের সঙ্গে অনেক দিন ধরেই প্রেম করছেন দক্ষিণী সুন্দরী নায়িকা নয়নতারা। সম্প্রতি স্বীকার করেছেন, তাদের বাগদান হয়ে গেছে। এ বছরের ডিসেম্বরে কিংবা আগামী বছরেই বিয়ের পর্বটা সারবেন। তবে বিয়ের আগেই এ ব্যতিক্রম নিয়ম পালন করতে হবে নয়নতারাকে। গাছকে বিয়ে করতে হবে।

‘মাঙ্গলিক’ নামের একটি রীতির জন্য এমনটা করতে হচ্ছে নয়নতারাকে। অবিশ্বাস্য লাগলেও এমন ঘটনাই ঘটতে যাচ্ছে ভারতের তামিলনাড়ুর মুভি সুপারস্টার নয়নতারার জীবনে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, কেবল ধর্মীয় রীতির কারণেই প্রেমিকের আগে গাছকে বিয়ে করবেন তিনি। এরপরই হবে প্রেমিক নির্মাতা ভিগনেশ শিবের সঙ্গে বিয়ের আয়োজন।

জানা গেছে, মাঙ্গলিক হলো মঙ্গল গ্রহ এবং তার প্রভাবিত বিভিন্ন কার্যকলাপের সমষ্টি। এ দশা কাটানোর জন্য শাস্ত্রের নিয়ম অনুসারে কোথাও গাছের সঙ্গে, কোথাও প্রাণী কিংবা অন্য কিছুর সঙ্গে বিয়ে দিতে হয়। এক্ষেত্রে নয়নতারা গাছকেই বেছে নিয়েছেন।

এজন্য সম্প্রতি একাধিক মন্দিরেও নাকি গেছেন নয়নতারা ও তার হবু বর ভিগনেশ। তবে গাছের সঙ্গে বিয়ের কাজটা একেবারে গোপনেই সারতে চাইছেন এ জুটি।

এদিকে নয়নতারা বর্তমানে কাজ করছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে একটি সিনেমায়। তবে মাদক কাণ্ডে ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার কারণে সব ধরণের কাজ বন্ধ রেখেছেন শাহরুখ। তাই সহসাই এ সিনেমার কাজ শুরু হচ্ছে না।

এন এইচ, ২৪ অক্টোবর





web hit counter