Thursday , 2 December 2021
Home / খবর / জন্মদিন উপলক্ষে এবার ককপিটে উড়লেন পরীমণি

জন্মদিন উপলক্ষে এবার ককপিটে উড়লেন পরীমণি


ঢাকা, ২৫ অক্টোবর – গ্ল‌্যামার কন্যা পরীমনি সব কিছুতেই ভিন্নতা পছন্দ করেন। ব্যক্তি জীবনে নানা কাজে তার চিহ্ন মেলে। স্বাভাবিকভাবে তার যেকোনো উদযাপন ভিন্নধর্মী এবং প্রশংসিত হয়। বিশেষ করে তার জন্মদিন উদযাপন ভিন্ন আঙ্গিকে করে থাকেন তিনি। যেকোনো একটি থিম নির্ধারণ করে সাজানো হয়ে থাকে তার জন্মদিনের অনুষ্ঠান। এবারো তার ব্যতিক্রম হয়নি।

গত বছর ময়ূরের আদলে পাঁচতারা হোটেলে তৈরি করা হয়েছিলে সবুজ অরণ্য। প্রবেশ মুখে দেখা মিলে প্রাণহীন একটি ময়ূরের। ভেতরেও ময়ূরের পালক দিয়ে সাজানো ছিল। অনুষ্ঠানে ময়ূর বেশে জ্যোতি ছড়ান পরীমনি।

এবার জন্মদিন উপলক্ষে পরীমনি তার শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজনদের কার্ড দিয়ে আমন্ত্রণ করেন। তার কার্ড হাতে পেয়ে অনেকেই মনে করেন এটি বিমানের টিকিট। আমন্ত্রণপত্রে বোর্ডিং পাস লেখার পাশাপাশি বিমানের ছবিও রয়েছে। এছাড়া ২৩ অক্টোবর রাত ১২টা ১ মিনিটে বাসায় কেক কাটেন এই নায়িকা। এতেও কেকের ওপরে ছিল কাগজের উড়ো জাহাজ।

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যায় কাছের মানুষদের নিয়ে জন্মদিনের কেক কাটেন পরীমনি। বিশেষ দিনটি উদযাপন করতে ‘গুণিন’ ওয়েব ফিল্মের সেট থেকে ছুটি নিয়ে ঢাকায় ফিরেছেন এই চিত্রনায়িকা। প্রতিবছরই তার জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখা হয়। এবার পুরুষদের জন্য সাদা আর নারীদের জন্য লাল ড্রেস কোড নির্ধারণ করা হয়।

এন এইচ, ২৫ অক্টোবর





web hit counter