Thursday , 2 December 2021
Home / খবর / এক রংমিস্ত্রীর জীবনের খণ্ডাংশ… – Binodonnews24

এক রংমিস্ত্রীর জীবনের খণ্ডাংশ… – Binodonnews24


ঢাকা, ২৬ অক্টোবর – একটি চারতলা বাড়িতে রংয়ের কাজ করতে যান আব্দুন নূর সজল। একদিন জানালা দিয়ে এক মেয়েকে দেখতে পান। প্রথম দর্শনেই মেয়েটিকে তার চোখে লেগে যায়। সজল ভুলে যায় তাদের অবস্থানগত পার্থক্য। দ্বিতীয় দিনেও কাজের ফাঁকে মেয়েটিকে দেখার চেষ্টা করে সজল। এক সময় মেয়েটিও এগিয়ে আসে। তার নাম জানতে চায়। জানালা দিয়ে খাবারও বিনিময় হয়।

সজল জানতে চান বাসায় আর কেউ নেই? মেয়েটি জবাবে বলেন—পরিবারের লোকজন বেড়াতে গেছে। এতে দুজনের কথাবার্তা আরো বাড়ে। সখ্যতা তৈরি হয়। বিষয়টি জানার পর সজলের মা ও তার সহকর্মী তাকে সতর্ক করে। এক সময় মেয়েটির পরিবারের লোকজন চলে আসে। শুরু হয় জটিলতা। গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

এমন গল্প নিয়ে ইশতিয়াক আহমেদ নির্মাণ করেছেন টেলিফিল্ম ‘এক রংমিস্ত্রীর জীবনের খণ্ডাংশ’। রংমিস্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। তার বিপরীতে অভিনয় করেছেন সারিকা সাবরিন।

টেলিফিল্মটির অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করেছেন—কচি খন্দকার, প্রিয়ন্তি গোমেজ, রাজু আহসান, শেখ স্বপ্না, রিয়া বর্মন, সৈকত ইসলাম, আরাবী মাহমুদ নোমান প্রমুখ। বুধবার (২৭ অক্টোবর) দুপুর ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে নাটকটি।

এন এইচ, ২৬ অক্টোবর





web hit counter