Monday , 26 July 2021
Home / খবর / ঈদে আসছে তৌসিফ, ইরফান ও তানহার ‘ভয় করোনা’

ঈদে আসছে তৌসিফ, ইরফান ও তানহার ‘ভয় করোনা’


গত বছরের কোরবানীর ঈদে প্রচারিত হয় জাহিদ প্রীতমের প্রথম নাটক ছিল ‘অপেক্ষার নীল প্রহর’। নাটকটি বেশ প্রশংসিত হয়। এবারের কোরবানীর ঈদেও প্রীতম নিয়ে আসছেন ‘ভয় করোনা’।

ক্রিমিনাল সাইকোলজি ও রোমান্টিক থ্রিলার জনরার নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহাবুব, ইরফান সাজ্জাদ ও তানহা তাসনিয়া। আরো রয়েছেন শাহেদ আলী, ফরহাদ লিমন।

নাটকটি প্রযোজনা করেছে টাইগার মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার জাহিদ হাসান অভি নাটকটি সম্পর্কে বলেন, গল্পটি পড়ে আমার কাছে মনে হয়েছে এই সময়ের। আমি সবসময় ট্রেন্ডের বাইরে গিয়ে ট্রেন্ড গড়তে পছন্দ করি। গল্পটি প্রথম যখন আমি প্রীতমের মুখে শুনি তখনই আমার মনে হয়েছে, কাজটা ঠিকঠাক করতে পারলে সময়ের সেরা গল্পগুলোর একটি হতে পারে।

জাহিদ প্রীতম বলেন, আমি সবসময় চাই দর্শকদের হতবাক করে বিনোদন দিতে। এবারো সেটাই করছি, প্রথম ধাপ উত্তরে গেছি। তৌসিফ ও ইরফান ভাইকে একসাথে আনতে পেরেছি আমার গল্পে। একজন গল্পকার হিসেবে আমি চাই আমার চরিত্রগুলো খুব সুন্দর ভাবে ফুটে উঠুক।

হায়াত মাহমুদ অর্পনের সুর ও সংগীতায়োজনে একটি গানও থাকছে এই নাটকে। এতে কণ্ঠ দিয়েছে অজয় ও রাত্রি। নাটকটি আসছে ঈদে ওটিটির পাশাপাশি, ইউটিউব ও একটি বেসরকারি চ্যানেলে দেখা যাবে।

সূত্র: বিনোদন২৪.কম

2021-06-18