Saturday , 24 July 2021
Home / খবর / আবারও চাপা মারতে আসছেন অপূর্ব-মেহজাবিন

আবারও চাপা মারতে আসছেন অপূর্ব-মেহজাবিন


ঢাকা, ১৮ জুন – গত বছরের কোরবানির ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হয়েছিল ছোট পর্দার জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী অভিনীত নাটক ‘মিস্টার অ্যান্ড মিসেস চাপাবাজ’। এরপর সেটি দেখা যায় ইউটিউবে। নাটকটি পরিচালনা করেন রুবেল হাসান। ইউটিউবে সেটি এখন পর্যন্ত দেড় কোটির মতো ভিউ পেয়েছে।

‘মিস্টার অ্যান্ড মিসেস চাপাবাজ’-এ অপূর্ব অভিনয় করেন রাহাত চরিত্রে এবং মেহজাবিনকে দেখা যায় নীলা চরিত্রে। যারা কথায় কথায় যেখানে সেখানে চাপা মারেন। চাপা মারতে মারতেই দুজনে একসময় একে অন্যের প্রেমে পড়েন। নাটকের এই দিকটাই নজর কাড়ে দর্শকদের। যার কারণে এই রেকর্ড পরিমাণ ভেউ।

নাটকটির এমন সাফল্যে অনুপ্রাণিত হয়ে বছর ঘুরতেই সেটির সিক্যুয়েল নিয়ে আসছেন নির্মাতা রুবেল হাসান। এবারও তার ভরসা অপূর্ব-মেহজাবিন জুটি। আগেরটির সঙ্গে মিল রেখে এবারের নাটকটির নাম রাখা হয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস চাপাবাজ’ আনলিমিটেড। এখানেও রাহাত ও নীলা চরিত্রেই অভিনয় করবেন অপূর্ব-মেহজাবিন।

নাটকের দ্বিতীয় কিস্তি প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান বলেন, ‘প্রথম কিস্তি প্রকাশের পর থেকে এখনো পর্যন্ত প্রচুর দর্শক সাড়া পাচ্ছি। প্রথম কিস্তির গল্পে দুজনের প্রেমে পড়ার পর পরবর্তী ঘটনা কী হতে পারে, তা নিয়ে দর্শকদের আগ্রহ আছে। তাছাড়া গল্পটিতে মজা আছে, বিনোদন আছে। তাই ঈদের নাটকের আমেজের কথা ভেবেই প্রযোজক দ্বিতীয় কিস্তি বানানোর আগ্রহ দেখিয়েছেন।’

পরিচালক আরও জানান, ইতোমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। দ্বিতীয় কিস্তির গল্প লিখেছেন রাজীব আহমেদ। গল্পটি এমনভাবে শেষ করা হয়েছে, সাড়া পেলে দর্শকরা চাইলে তৃতীয় কিস্তিও তৈরি হতে পারে।’ অন্যদিকে মেহজাবিনও জানালেন, ‘কাজটি খুব ভালো হয়েছে। ঈদের আমেজের নাটক হবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটির শুটিং হয়েছে উত্তরার বিভিন্ন লোকেশনে। এর বিভিন্ন চরিত্রে অপূর্ব-মেহজাবিন ছাড়াও আছেন শহীদুল আলম সাচ্চু ও শামীমা নাজনীন। নাটকটি আসন্ন ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। এরপর দেখা যাবে ইউটিউবেও।

এন এইচ, ১৮ জুন

2021-06-19