Saturday , 27 November 2021
Home / খবর / আত্মবিশ্বাসী বাঁধনের অন্যরকম জন্মদিন – Binodonnews24

আত্মবিশ্বাসী বাঁধনের অন্যরকম জন্মদিন – Binodonnews24


ঢাকা, ২৮ অক্টোবর – মানুষ বেঁচে থাকে স্বপ্ন নিয়ে। কিন্তু এমনও সময় আসে যখন স্বপ্ন দেখতেও ভয় লাগে। তেমন একসময় আসে অভিনেত্রী বাঁধনের জীবনেও। অনেক ভালোবেসে ঘর বেঁধেছিলেন। সেই ঘরেও পরীর মতো একটি কন্যাসন্তানও আছে তার। কিন্তু সেই ঘর তছনছ হয়ে যায়। ভাঙাগড়া এই পৃথিবীতে হতাশা ভর করে বাঁধনের জগতে। ভেঙে পড়েছেন কিন্তু মচকাননি। মেয়ের ভালোবাসায় নিজেকে শক্ত করেছেন। ফিরিয়ে এনেছেন আত্মবিশ^াস। তখনই বলা শুরু করেন ‘আমি পারব আর আমাকে দিয়েই হবে’। সেই কথার মতোই নতুনভাবে নিজেকে তৈরি করেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তার প্রমাণ রেখেছেন কান চলচ্চিত্র উৎসবে বাঁধনের ফ্যাশন, স্টাইল নজর কেড়েছে সবার।

বাঁধন নিজেও মনে করেন পথটা সহজ ছিল না। আবার এই ৩৭ বছর বয়সে এসে ঘুরে দাঁড়ানোও খুব বেশি কঠিন কিছু নয়। এ জন্য ছিল তার আত্মবিশ্বাস। আর এই আত্মবিশ্বাসের জোরেই বাঁধন এখন আরও সুন্দর, আরও পরিণত। এমন এক সময়ে জীবনে এলো শুভ একটি দিন। আজ বাঁধনের জন্মদিন। নতুন করে নিজেকে ফিরে পাওয়ার সময়ে জন্মদিন নিয়ে তেমন বিশেষ কোনো পরিকল্পনা নেই তার।

এ বছরে বাঁধনের জীবনে এসেছে আরও একটি সুখবর। নিজেকে বলিউডে হাজির করার মিশনে নেমেছেন। সেখানে একটি ছবির শুটিং শুরু করেছেন। বাংলাদেশের নাম উজ্জ্বল করতেই তার এ অভিযান। এই যে বাঁধনের ফিরে আসা, তা কি খুব পরিকল্পিত?

এমন প্রশ্নের উত্তরে বাঁধন বলেন, ‘খারাপ সময় যার জীবনে আসে সেই বুঝে। তখন কীভাবে মোকাবিলা করেছি আমি নিজেই জানি না। মন খারাপ লাগলেই খেতাম বিরিয়ানির মতো তৈলাক্ত সব খাবার। একটা সময় যেন খাবারই আমার মন ভালো করার উপায় হয়ে দাঁড়াল। দিনের পর দিন যখন এমনটা চলতে থাকল, তখন আমি অনেক মুটিয়ে যাই। শারীরিক ফিটনেস বা নিজেকে মেইনটেইন করা- এসব বিষয়ে কোনো মাথাব্যথাই ছিল না আমার। এভাবে একটা সময় আমি মানসিকভাবে হাঁপিয়ে উঠি। কিন্তু আবারও ফিরে পাবার নেশায় নিজেকে পাল্টানোর চেষ্টা করি। সেই চেষ্টায় সফল হয়েছি। আশা করি, ভালোই কাটবে আগামী সময়গুলো।’

এম এস, ২৮ অক্টোবর





web hit counter