Saturday , 27 November 2021
Home / খবর / অবশেষে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

অবশেষে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা


মুম্বাই, ২৮ অক্টোবর – সম্প্রতি গুঞ্জন উঠেছে যে, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল আগামী ডিসেম্বরে রাজস্থানের সওয়াই মাধোপুরে বিয়ে করতে চলেছেন। কিন্তু বলিউড লাইফের সঙ্গে এক একান্ত সাক্ষাৎকারে সেই গুঞ্জনকে মিথ্যা বলেই উড়িয়ে দিলেন ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা এবং ভিকি গত কয়েক বছর ধরে প্রেম করে আসছেন বলেও গুজব রয়েছে এবং বুধবার ভারতের ইটাইমসের এক প্রতিবেদনে বলা হয় যে, আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহেই তাদের বিয়ের জন্য সাওয়াই মাধোপুরে সিক্স সেন্স ফোর্ট বারোয়ারা নামের একটি রাজকীয় প্রাসাদকে ভেন্যু হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

আরেকটি প্রতিবেদনে বলা হয় যে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল তাদের বিয়ের পোশাকগুলো সব্যসাচীকে দিয়ে ডিজাইন করিয়েছেন। কিন্তু ক্যাটরিনা কাইফ এখন তার বিয়ের সব গুঞ্জন অস্বীকার করছেন। অভিনেত্রী বলিউডলাইফকে বলেছেন যে, তার বিয়ের গুঞ্জন সত্য নয় এবং তিনি বিয়ে করছেন না।

এই বিয়ের গুজব কেন ছড়ালো সে ব্যাপারে তার কোনও ধারণা আছে কিনা জিজ্ঞেস করা হলে, ক্যাটরিনা কাইফ বলেন, ‘গত ১৫ বছর ধরে এটা আমারও একটা প্রশ্ন ছিল’।

ভারতের ইটাইমস সম্প্রতি দাবি করেছে যে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল বছরের শেষের দিকে বিয়ে করছেন। ইটাইমস একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে বলেছে, ‘তাদের বিয়ের পোশাকগুলো সব্যসাচীকে দিয়ে ডিজাইন করানো হয়েছে। বর্তমানে তারা সেই ডিজাইনের জন্য কাপড় বাছাই করছেন। ক্যাটরিনা তার পোশাকের জন্য একটি কাঁচা সিল্কের নাম্বার বেছে নিয়েছেন, যা দিয়ে একটি লেহেঙ্গা বানানো হবে। বিয়ে নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত হবে’।

গত মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রায় সেলিব্রিটি ম্যানেজার রেশমা শেঠির অফিসে দুজনকে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকেই তাদের বিয়ের গুঞ্জন ওঠে।

এই মাসের শুরুর দিকে, ভিকি কৌশল ইটাইমসকে এক সাক্ষাত্কারে বলেছিলেন যে, ‘শীঘ্রই তার বাগদান হবে’। তাকে এরপর ক্যাটরিনার সঙ্গে তার বাগদানের গুজব সম্পর্কে জিজ্ঞেস করা হয়। তখন তিনি হেসে বলেছিলেন, ‘খবরটি আপনার বন্ধুরা (মিডিয়া) প্রচার করেছে। আমি খুব শীঘ্রই বাগদান করব, যখন সঠিক সময় আসবে। উসকা ভি টাইম আয়েগা। (সময় আসবে)’।

এর আগে গত আগস্টে, ক্যাটরিনা কাইফের মুখপাত্র কঠোরভাবে ভিকি কৌশলের সঙ্গে তার বাগদানের গুজব উঠলে তা অস্বীকার করেছিলেন। যার আগে বেশ কয়েকটি অনুষ্ঠানে তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে। অভিনেতা ভিকি কৌশলও তখন তার বাগদানের গুজব শুনে হেসেছিলেন।

এন এইচ, ২৮ অক্টোবর





web hit counter