Thursday , 2 December 2021
Home / খবর / অবশেষে জামিন পেলেন শাহরুখের ছেলে আরিয়ান

অবশেষে জামিন পেলেন শাহরুখের ছেলে আরিয়ান


বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে জামিন পেয়েছেন। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকালে বোম্বে হাই কোর্ট তাকে জামিন দিয়েছেন। মাদক মামলায় প্রায় এক মাস কারাবাসের পর জামিন পেলেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলের একটি প্রমোদতরী থেকে আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে ৩ অক্টোবর তাকে মাদক মামলায় গ্রেফতার করা হয়।

ছেলের জামিনের জন্য শাহরুখ মুম্বাইয়ের শীর্ষ স্থানীয় আইনজীবী ভাড়া করেছিলেন। দফায় দফায় জামিনের আবেদন করা হয়েছে, শুনানি হয়েছে, কিন্তু আদালত বারবার এনসিবির পক্ষেই রায় দিয়েছিলেন। অবশেষে জামিনের আবেদন গ্রহণ করলেন আদালত।

আরিয়ানের বিরুদ্ধে এনসিবির বিস্তর অভিযোগ। প্রথম পর্যায়ে বলা হয়েছিল, তিনি গত চার বছর ধরে মাদক গ্রহণ করেন। এমনকি দেশ ও বিদেশের বিভন্ন মাদক সরবরাহকারীর সঙ্গেও নাকি তার যোগ রয়েছে। কয়েক দিন আগে নতুন অভিযোগ তোলা হয় আরিয়ানের বিরুদ্ধে। সেটা হলো, বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গেও নাকি মাদক নিয়ে আলাপ করেছেন আরিয়ান। এ কারণে অনন্যার বাড়িতে পর্যন্ত তল্লাশি চালানো হয়।

অন্যদিকে আরিয়ানকে গ্রেফতার করা এবং বারবার জামিন আবেদন নাকচ করার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য জড়িত বলে বিভিন্ন মহল থেকে প্রতিবাদ আসছিল। বলিউডের অনেক তারকাও শাহরুখপুত্রের পক্ষে অবস্থান নিয়েছেন। এছাড়া মহারাষ্ট্রের কংগ্রেস মুখপাত্র নবাব মালিকও আরিয়ানের সমর্থনে সরব হয়েছেন।

অর্থসূচক/এমএস


সূত্র: অর্থসূচক





web hit counter