Tuesday , 30 November 2021
Home / খবর / এবার মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন আলিয়ার মা

এবার মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন আলিয়ার মা


মুম্বাই, ২৮ অক্টোবর – বলিউডের বহুল চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বিয়ে নিয়ে বলিপাড়ায় অনেকদিন থেকেই গুঞ্জন উড়ছে। এবার মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমিও জানি না তারা কবে বিয়ে করবে। আমিও জানতে চাই। কিছু তথ্যের জন্য অপেক্ষা করছি। ভবিষ্যতে তারা নিশ্চয়ই কোনো একদিন বিয়ে করবে। কবে সেটা জানি না। আপনারা বরং আলিয়ার এজেন্টকে ফোন করুন। সে হয়তো বলতে পারবে।’

সম্প্রতি গুঞ্জন ওঠে, আগামী ডিসেম্বরে বিয়ে করবেন রণবীর-আলিয়া। ভারতের যোধপুরে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। ইতোমধ্যে আয়োজন শুরু হয়েছে।

এদিকে কাপুর পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ঋষি কাপুরের মৃত্যুর এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর পূর্ণ হয়েছে। তাই এখন আর বিয়েতে বাধা দেখছেন না রণবীর।

২০১৭ সাল থেকে রণবীর-আলিয়ার প্রেমের সম্পর্ক শুরু। এরপর প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। কিছুদিন আগে একসঙ্গে মালদ্বীপ ছুটি কাটাতে গিয়েছিলেন তারা। তবে বিয়ে নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি রণবীর-আলিয়া।

এন এইচ, ২৮ অক্টোবর





web hit counter