Saturday , 4 December 2021
Home / খবর / অভিনেতা পুনিত রাজকুমার আর নেই

অভিনেতা পুনিত রাজকুমার আর নেই


হায়দ্রাবাদ, ২৯ অক্টোবর – মাত্র ৪৬ বছরেই চলে গেলেন ভারতের দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেতা পুনিত রাজকুমার। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে কন্নড় সিনেমার এ নায়ক একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ভারতের দ্য হিন্দু অনলাইন এ খবর জানিয়েছে।

কর্নাটক রাজ্যের আয়কর বিষয়ক মন্ত্রী আর অশোক বেঙ্গালুরুর ভিক্রম হাসপাতাল থেকে তার মৃত্যুর খবর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ওই হাসপাতালে তাকে নেয়া হয়েছিল।

মৃত্যুকালে রাজকুমার স্ত্রী অশ্মিনি রেভন্ত ও দুই কন্যা- দ্রিতি ও ভান্দিতিকে রেখে গেছেন। হাসপাতালের চিকিৎসক রঙ্গনাথ নায়ক জানান, সকালে বুকে ব্যাথা অনুভব করেন পুনিত রাজকুমার। তখন তাকে একটি প্রাইভেট ক্লিনিকে নেয়া হয়। সেখানে তার ইসিজি করা হয়।

তিনি জানান, ওই ইসিজিতে দেখা যায়, তার হৃদরোগের সমস্যা আছে। এর পরই তাকে দ্রুত ভিক্রম হাসপাতালে নেয়া হয়। ওই চিকিৎসক বলেন, ‘যখন তাকে হাসপাতালে আনা হয়েছিল, তখন তার হৃদযন্ত্র কাজ করছিলো না। আমরা তাকে ভেন্টিলেটর সাপোর্ট দেই এবং ফেরানোর চেষ্টা করি। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়েছে।’

কর্নাটকের মন্ত্রী অশোক জানান, কাল তার শেষ অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে। তিনি এ অভিনেতার ভক্তদের বেশি আবেগতাড়িত না হওয়ার আহ্বান জানান।

এম এস, ২৯ অক্টোবর





web hit counter