Thursday , 2 December 2021
Home / খবর / অভিনেতার মৃত্যুর খবর দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন সঞ্চালিকা

অভিনেতার মৃত্যুর খবর দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন সঞ্চালিকা


হায়দ্রাবাদ, ৩০ অক্টোবর – ভারতের কন্নড় সিনেমার সুপারস্টার পুনিত রাজকুমার। শুক্রবার (২৯ অক্টোবর) মাত্র ৪৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন তিনি।

এদিকে জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুর খবর কিছুতেই মেনে নিতে পারছেন না তার ভক্ত-অনুরাগীরা। এমনকি তার মৃত্যুর খবর দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বেঙ্গালুরুর এক নিউজ চ্যানেলের সঞ্চালিকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, খবর পাঠের আগেই পুনিত রাজকুমারের মৃত্যুর খবর শুনে কাঁদতে শুরু করেন এই সঞ্চালিকা। পরবর্তী সময়ে সেটে উপস্থিত অন্যরা তাকে সান্ত্বনা দেন। এরপর তিনি যখন পুনিতের মৃত্যুর খবরটি জানাতে যান তখন আবারো কান্নায় ভেঙে পড়েন।

শুক্রবার জিমে ওয়ার্কআউট করার সময় হার্ট অ‌্যাটাক হয় পুনিতের। দ্রুত তাকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

কন্নড় সিনেমার ‘ম্যাটিনি আইডল’ রাজকুমারের ছেলে পুনিত। শিশুশিল্পী হিসেবে ‘বেট্টাডা হুভু’ সিনেমার মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। সিনেমাটিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পুনিত। তারপর অনেক ব‌্যবসাসফল সিনেমা উপহার দেন তিনি। কন্নড় সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অন‌্যতম এই অভিনেতার উল্লেখযোগ‌্য সিনেমাগুলো হলো—‘অভি’, ‘ভীরা কানাড়িগা’, ‘আকাশ’, ‘অজয়’, ‘অঞ্জনি পুত্রা’ প্রমুখ।

দেখুন ভিডিও:

এন এইচ, ৩০ অক্টোবর





web hit counter