Monday , 26 July 2021
Home / খবর / সাইবার বুলিং প্রতিরোধে তারকারা

সাইবার বুলিং প্রতিরোধে তারকারা


আন্তর্জাতিক দিবস ‌‘স্টপ সাইবার বুলিং ডে’ উপলক্ষ্যে ক্রেয়ন ম্যাগের আয়োজনে ‘নো: অ্যান এন্ড টু ক্যাম্পেইন’-এ অংশগ্রহণ করেছেন তারকারা। এদের মধ্যে রয়েছেন মেহের আফরোজ শাওন, রাফিয়াথ রশিদ মিথিলা, পিয়া জান্নাতুল, জিনাত শানু স্বাগতা, জুনায়েদ ইভান, এলিটা করিম, সীঁথি সাহা, নাদেদজা সুলতানা আর্নিক, নেহরিন মোস্তফা, অন্তু করিম, মিশু চৌধুরী এবং বুলবুল টুম্পা।

ভিডিওর মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের মানুষের উদ্দেশ্যে পৌঁছে দিয়েছেন তাদের সতর্কবার্তা। ২০১৬ সাল থেকে প্রতিবছর জুন মাসের তৃতীয় শুক্রবার পালিত হয় দিনটি। সেই হিসাবে এই বছর দিবসটি পালিত হয়েছে ১৮ জুন।

ভিডিও বার্তায় এলিটা করিম জানান, তিনি সাইবার বুলিং এর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য কোনো নেতিবাচক খবর বা মন্তব্য শেয়ার করেন না। এগুলো শেয়ারের ফলে এই বুলিংকারীরা উৎসাহ পায়।

পিয়া জান্নাতুল বলেন, আজকে আমি হয়তো সাইবার বুলিংয়ের প্রতিবাদ করতে পারি। কিন্তু আমাদের দেশের প্রেক্ষাপটে অধিকাংশ নারীরাই এটা পারে না। অপরাধী যেই হোক, অপরাধীকে অপরাধী বলতে শিখুন। ভিক্টিমকে অপরাধী বানাবেন না।

এই ক্যাম্পেইনের অংশ হিসেবে রেডিও টুডেতে আয়োজন করা হয়েছে একটি বিশেষ টক শো। যেখানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন, রাফিয়াথ রশিদ মিথিলা এবং সাংবাদিক জ ই মামুন।

সূত্র: বিনোদন২৪.কম

2021-06-20