Saturday , 4 December 2021
Home / খবর / ‘প্রিন্স’ আরিয়ানের জন্য যা করলেন শাহরুখ ভক্তরা

‘প্রিন্স’ আরিয়ানের জন্য যা করলেন শাহরুখ ভক্তরা


মুম্বাই, ৩০ অক্টোবর – হাজার হাজার মানুষ। অপেক্ষা করছেন ‘প্রিন্স’ আরিয়ানের ঘরে ফেরার। কারো হাতে ‘ওয়েলকাম হোম’ লেখা ব্যানার। কারো ব্যানারে লেখা ‘শক্ত থেকো প্রিন্স আরিয়ান। সব শিগশিরিই ঠিক হয়ে যাবে’। কেউ আবার ড্রাম বাজাচ্ছেন, কেউ নেচে-গেয়ে আনন্দ প্রকাশ করছেন। বলিউডের মুকুটহীন বাদশার ছেলে বলে কথা। তাকে স্বাগত জানাতে ভক্তকুল তো এই রাজসিক আয়োজন করতেই পারেন।

৪ সপ্তাহ হাজতে কাটিয়ে আরিয়ান খানের বাড়ি ফেরা উপলক্ষে শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি মান্নাতের সামনে ভিড় জমান ভক্তরা। প্রিয় নায়কের আনন্দে শামিল হতে তাদের মধ্যে দেখা দেয় তুমুল উন্মাদনা। এ সময় তারা ‘উই লাভ শাখরুখ, উই লাভ আরিয়ান’ বলে চিৎকার করতে থাকেন।

এ সময় শাহরুখ খান ফ্যান লেখা টি-শার্ট পরা এক ভক্ত জানান, তিনি (আরিয়ান) নির্দোষ। তিনি তাড়াতাড়ি ফিরে আসায় খুব ভালো লাগছে।

বলিউড বাদশার আরেক ভক্ত জানান, আমরা প্রার্থণা করেছিলাম যেন আরিয়ান তাড়াতাড়ি ছাড়া পায়। আমরা খুব খুশি।
গত সাতদিন ধরে মান্নাতের সামনে আসছেন বলে দাবি করেছেন শাহরুখ খানের আরেক ভক্ত।

স্থানীয় সময় শনিবার সকাল ১০টা ৫৫ মিনিটে জেল থেকে মান্নতের উদ্দেশে রওনা দিয়েছিলেন আরিয়ান। এক বিশাল কনভয় নিয়ে জেলে তাকে আনতে গিয়েছিলেন শাহরুখের দেহরক্ষী রবি।

গত ২ অক্টোবর এক প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানকে ‘মাদকসহ’ গ্রেফতার করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো-এনসিবি। এরপর হেফাজতে কয়েকদিন জিজ্ঞাসাবাদের পর ৮ অক্টোবর তাকে পাঠানো হয় কারাগারে। মাদকের সেই মামলায় বৃহস্পতিবার উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর শনিবার ছাড়া পেলেন আরিয়ান।

তবে আইনি বন্দিদশা ঘুচলেও আপাতত চার দেওয়ালের ঘেরাটোপেই দিন কাটবে শাহরুখ তনয়ের। কারণ তাকে ঘিরে রয়েছে নিয়মকানুনের বেড়াজাল। তাই এখন বেশ কিছু দিন আরিয়ান মান্নাতের বাইরে পা রাখবেন না বলে জানিয়েছেন শাহরুখের সহকারী পূজা দাদলানি।

এম এস, ৩০ অক্টোবর





web hit counter