Saturday , 4 December 2021
Home / খবর / মিমির কণ্ঠে ‘বাজি’ ছবির গান, উচ্ছ্বসিত ভক্তরা (ভিডিও)

মিমির কণ্ঠে ‘বাজি’ ছবির গান, উচ্ছ্বসিত ভক্তরা (ভিডিও)


কলকাতা, ৩০ অক্টোবর – সদ্য মুক্তি পাওয়া ‘বাজি’ ছবির ‘তোর ভুল ভাঙাব কী করে বল’ গানটি নতুন করে গাইলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। শুক্রবার নিজের ইউটিউব চ্যানেলে মিমির কণ্ঠে শোনা গেল গানটি।

‘বাজি’ ছবিতে গানটি গেয়েছেন জুবিন নটিয়াল। কিন্তু সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের কাছে ছাড় পাননি মিমি। নায়িকার কাছে গিয়ে তার দাবি, ‘তোকে গান করতেই হবে!’ এরপরই ফের গায়িকা রূপে আত্মপ্রকাশ করলেন জনপ্রিয় এ নায়িকা।

তবে এই প্রথম নয়। এর আগেও একাধিক গান গেয়েছেন মিমি। তার নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কিন্তু অভিনয়ের পাশাপাশি গানের প্রতি এই ভালবাসার কারণ কী?

আনন্দবাজার পত্রিকাকে মিমি বলেন, ‘ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে গানবাজনার পরিবেশ। আমি নিজে কখনও গান শিখিনি। কিন্তু টিভিতে ম্যাডোনাকে দেখে রকস্টার হওয়ার ইচ্ছে ছিল। মনে হত হাতে গিটার নিয়ে অসংখ্য মানুষের সামনে গান গাইব।’

কিন্তু পরে আর গায়িকা নন, নায়িকা হয়ে উঠলেন মিমি। সময়ের সঙ্গে জড়িয়েছেন রাজনৈতিক দায়িত্বেও। কিন্তু নিজের ইচ্ছেপূরণ করতে জানেন তিনি। অভিনয়, সমাজসেবা, এমপির দায়িত্ব সামলেই গানের চর্চা বহাল রেখেছেন মিমি। তার নতুন গান পেয়ে ভক্তরাও উচ্ছ্বসিত।

এম এস, ৩০ অক্টোবর





web hit counter