Thursday , 2 December 2021
Home / খবর / সময় এখন ফারিনের – Binodonnews24

সময় এখন ফারিনের – Binodonnews24


ঢাকা, ৩১ অক্টোবর – নাটকের বাজার দিনকে দিন বেড়েই চলছে। সেই সঙ্গে নতুনদের দাপটও বাড়ছে। বর্তমানে যারা অভিনয় দিয়ে নজর কাড়ছেন তাদের মধ্যে অন্যতম তাসনিয়া ফারিন। নাটকে এ প্রজন্মের অভিনেত্রী তাসনিয়া ফারিনের বৃহস্পতি এখন তুঙ্গে। অল্প সময়েই অভিনয় করে দর্শকের প্রিয় অভিনেত্রীতে নিজেকে রূপান্তরিত করতে পেরেছেন।

দর্শকের পছন্দ কিংবা ভালোলাগাকে গুরুত্ব দিতে গিয়ে এখন নির্মাতাদেরও শিল্পী নির্বাচনের ক্ষেত্রে ফারিনকেই প্রথম পছন্দ।শুধু নাটকই নয়, বিজ্ঞাপনচিত্রেও দেখা যাচ্ছে ফারিনের ঝলক।টিভি খুললেই চোখে পড়বে ভেসলিনের বিজ্ঞাপনটি। যেখানে ফটোগ্রাফার হিসেবে দেখানো হয়েছে ফারিনকে। আবার কুল বডি স্প্রের বিজ্ঞাপনেও ফারিনকে অনেক উজ্জ্বল দেখা গেছে।

এদিকে ২০২০ সালের রোজার ঈদটা ছিল মূলত ফারিনের ছিল সেরা সময়। রোজার ঈদে ফারিন অভিনীত ১৬টি নাটক প্রচার হয়। একেকটি নাটকে একেকরকম চরিত্রে ফারিন যেন অভিনয়ে নিজেকে প্রমাণের সর্বোচ্চ চেষ্টা করেছেন। সফলও হয়েছেন। পরবর্তীতে গেল ঈদে শিহাব শাহীনের ‘কমলা রঙের রোদ’, হিমির ‘২১ বছর পর’, অমির ‘আপন’ এবং বান্নাহর ‘মায়ের ডাক’-এ নিজেকে মেলে ধরেছেন ভিন্নমাত্রায়।

তবে ফারিন জানান, মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এ অভিনয় করে তিনি এখন পর্যন্ত সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন। এরই মধ্যে মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’তেও অভিনয় করেছেন তিনি। তবে সাধারণত আমরা যে ধরনের সিনেমার কথা বলে থাকি সেই ধরনের সিনেমায় কাজ করার অনেক প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু সেসব সিনেমায় যে ধরনের চরিত্রে কাজ করার প্রস্তাব আসছে তাতে নিজেকে নিয়ে ভাবেননি।

ফারিন বলেন, ‘শুরুতে কাজের প্রতি যে শ্রদ্ধা, ভালোবাসা, অধ্যবসায় এবং একাগ্রতা ছিল এখনো তাই আছে, বরং আগের চেয়ে অনেক বেড়েছে। আমি ব্যক্তি ফারিন যেমন ছিলাম, তেমনই আছি। আমরা খুব অল্প সময়ের জন্য পৃথিবীতে এসেছি। সবার সঙ্গে ভালোভাবে মিলে মিশে থাকাটাই সর্বোত্তম।’ ফারিন এরই মধ্যে শেষ করেছেন আলমগীর রুম্মান, মোস্তফা কামাল রাজ পরিচালিত নাটক। এরই মধ্যে অংশ নিবেন মেহেদী হাসান হৃদয়, এমআই জুয়েলের নাটকের কাজে।

এন এইচ, ৩১ অক্টোবর





web hit counter