Thursday , 2 December 2021
Home / খবর / জুহি চাওলার জিম্মায় বাড়ি ফিরলেন আরিয়ান

জুহি চাওলার জিম্মায় বাড়ি ফিরলেন আরিয়ান


মুম্বাই, ৩১ অক্টোবর – মাদক মামলায় জটিল আইনি লড়াইয়ের পর অবশেষে জামিনে কারামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। শনিবার সকালে ভারতের মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পান তিনি। জামিনের জন্য এক লাখ রুপির মুচলেকা দিতে হয়েছে। বলিউড অভিনেত্রী ও শাহরুখের বন্ধু জুহি চাওলা ওই মুচলেকায় সই করেন। তার জিম্মাতেই জামিন হয়েছে আরিয়ানের।

আরিয়ান জেল থেকে বের হন সকাল ১০টা ৫৫ মিনিটে। সেখান থেকে সরাসরি বাসায় মা-বাবার কাছে যান তিনি।

মাদক মামলায় বৃহস্পতিবার মুম্বাই হাইকোর্ট আরিয়ানকে জামিন দেন। আরিয়ান ছাড়াও আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচারও এদিন জামিন হয়। আইনি প্রক্রিয়া শেষ না হওয়ায় শুক্রবার বাড়ি ফিরতে পারেননি আরিয়ান, ফেরেন শনিবার।

আদালত আরিয়ানের জামিন মঞ্জুরের পর এএনআইকে জুহি চাওলা বলেন, ‘আমি খুশি যে আরিয়ান বাসায় ফিরছে। আমাদের সবার জন্য এটি স্বস্তির।’

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। পর দিন তাকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এরপর আর্থার রোড জেলে ছিলেন তিনি।

গত ২৫ দিনে বেশ কয়েকবার জামিনের আবেদন করেন শাহরুখপুত্র। কিন্তু জামিন মেলেনি। অবশেষে বৃহস্পতিবার তার জামিন আবেদন মঞ্জুর হয়। আর আরিয়ানের জন্য মুচলেকা দেন নায়িকা জুহি চাওলা।

এন এইচ, ৩১ অক্টোবর





web hit counter