Thursday , 2 December 2021
Home / খবর / কবে শুটিংয়ে ফিরবেন শাহরুখ? – Binodonnews24

কবে শুটিংয়ে ফিরবেন শাহরুখ? – Binodonnews24


মুম্বাই, ০১ নভেম্বর – চলতি মাসের শুরুর দিকে মাদক মামলায় গ্রেপ্তার হন শাহরুখপুত্র আরিয়ান খান। এরপর নিজের সব শুটিং ক্যান্সেল করে দিয়েছিলেন শাহরুখ। এমনকী, পাঠান ছবির জন্য বিদেশে যাওয়ার কথা থাকলেও তা বাতিল করেছিলেন। ছেলেকে ছাড়িয়ে আনতেই রাতদিন এক করেছিলেন। গতকাল শনিবার বেলা ১২টার একটু আগে মান্নাতে ফিরেছেন আরিয়ান। আর তাই এবার কাজ শুরু করার ব্যাপারেও সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বলিউড বাদশা। যদিও সেটা এখনই নয়। বর্তমানে তার টপ প্রায়োরিটি ছেলে আর পরিবার।

সামনের সপ্তাহেই দীপাবলী। আর ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। এই দুটো দিনই বিশেষভাবে উদযাপন করেন শাহরুখ। গতবার জন্মদিনের দিন ছিলেন দুবাইতে। আর মান্নাতের দিওয়ালি পার্টি তো বেশ জনপ্রিয় তারকাদের মধ্যে। তবে, এবার শোনা যাচ্ছে জন্মদিন আর দিওয়ালি দুটোই ছোট করে উদযাপন করবেন কিং খান। আরিয়ান বিতর্কের কারণে গোটা মাসটাই কেটেছে কোনও রকমে। এমনকী, গৌরীর জন্মদিন এবং শাহরুখ-গৌরীর বিবাহবার্ষিকীতে আরিয়ান ছিলেন আর্থার রোড জেলে।

১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন। মনে করা হচ্ছে ছেলের জন্মদিন কাটিয়েই কাজে যোগ দেবেন শাহরুখ। ইতিমধ্যেই ‘পাঠান’ আর ‘অ্যাটলি’র টিমের সাথে যোগাযোগ করে ফেলেছেন এই নায়ক। এই মাসের শেষ থেকে দুটো ছবির কাজই শুরু করে দেবেন বলে জানা যাচ্ছে। ‘পাঠান’র শ্যুটের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। যা ক্যান্সেল করা হয়। যদিও শাহরুখকে ছাড়াই চলেছে ‘অ্যাটলি’র কাজ। তবে, আরিয়ান মান্নাতে ফেরায় খানিক স্বস্তিতে শাহরুখ। তাই কাজেও ফিরবেন এবার পুরো দমে।

এন এইচ, ০১ নভেম্বর





web hit counter