Monday , 26 July 2021
Home / খবর / নিজের চোখে ঠিক থাকাটাই যথেষ্ট, শয়তানের চোখে তো ইশ্বরও ভালো নয়: যশ

নিজের চোখে ঠিক থাকাটাই যথেষ্ট, শয়তানের চোখে তো ইশ্বরও ভালো নয়: যশ


কলকাতা, ২০ জুন- নুসরাত জাহানের সঙ্গে যশ দাশগুপ্তের সম্পর্কের চর্চা নিয়ে নানা জনের নানা মত। তবে ‘কুছ তো লোক কহেঙ্গে’ এমনটাই ভাবনা যশের। কোনো হেলদোল নেই অভিনেতার। নুসরাতের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে গোটা বিষয় নিয়ে একটি শব্দও খরচ করেননি। অথচ সোশ্যাল মিডিয়ায় একের পর এক ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে চলেছেন।

নুসরাত দিন কয়েক আগেই বিবৃতি দিয়ে নিখিলের সঙ্গে নিজের সম্পর্কের অবস্থান স্পষ্ট করেছেন। জানিয়েছেন, নিখিলের সঙ্গে তার বিয়ে অবৈধ। ওই সম্পর্কে ‘সহবাস’র নাম দেন বসিরহাটের তারকা সাংসদ। গত ১১ জুন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শিলমোহর পড়েছিলো, এদিন নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট করে দিলেন ‘স্বাধীনচেতা’ নুসরাত।

এর মাঝেই নুসরাতের বয়ফ্রেন্ড যশের বার্তা, ‘নিজের চোখে ঠিক থাকাটাই যথেষ্ট, শয়তানের চোখে তো ইশ্বরও ভালো নয়’।

নিজের অবস্থানকে সঠিক প্রমাণ করতে এবার ইশ্বর আর শয়তানের উদাহরণ টেনে বসলেন যশ। নুসরাত ও তার বিশেষ বন্ধুকে নিয়ে জোর চর্চা টালিপাড়ায়। নিখিল আগেই নুসরাতের সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন।

অন্যদিকে ঘনিষ্ঠমহলসূত্রে খবর, গত ছয়মাস ধরে নাকি এক ছাদের তলাতেই থাকছেন যশ-নুসরাত। নুসরাত তার হবু সন্তানের বাবার পরিচয় ফাঁস না করলেও, দুইয়ে দুইয়ে চার করে নিতে অসুবিধা হচ্ছে না নেটিজেনদের।

যশের নীরবতা নিয়ে খুশি নয়, তার ফ্যানেদের একটা অংশ। সোশ্যাল মিডিয়া পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশ্নবাণ। কেন চুপ রয়েছেন যশ? কেন নিজের অবস্থান স্পষ্ট করছেন না? জানতে চান অনেকেই। কেউ কেউ তো যশকে নির্লজ্জ বলেও দাবি করেন। নিখিল-নুসরাতের সংসার ভাঙার জন্য যশই দায়ী লিখছেন অনেকে।

দু’দিন আগেই যশের কমেন্ট বক্সে এক নেটিজেন তোপ দেগে লিখেছিলেন, ‘তুমি অনেকের অনুপ্রেরণা ছিলে। তাই বলছি, অন্য কাউকে এ রকম শিক্ষা দিও না যে তারাও অন্য কারো জীবন নরকে পরিণত করে। অন্তত তোমার পরের প্রজন্মকে অমানুষ হতে শিখিও না। এতোটুকুই অনুরোধ ছিলো।’

এই সকল কটাক্ষেরই কি জবাব দিলেন যশ? মনে করছেন অনুরাগীরা।

এস সি/২০ জুন

2021-06-21