Saturday , 24 July 2021
Home / খবর / চায়ের রাজধানীর নৈসর্গিক সৌন্দর্যে শেষ হচ্ছে নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’

চায়ের রাজধানীর নৈসর্গিক সৌন্দর্যে শেষ হচ্ছে নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’


যত দূর চোখ যায় কেবল সবুজের হাতছানি। চা বাগানের সারি সারি টিলা, আঁকাবাঁকা পাহাড়ি পথ আর ঘন সবুজ অরণ্যের অপরূপ সৌন্দর্যে পরিপূর্ণ হয়ে আছে শ্রীমঙ্গলের নির্গশোভা। চায়ের রাজধানী হিসেবে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার খ্যাতি সর্বত্র। নয়নাভিরাম প্রাকৃতিক দৃশ্য আর নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি শ্রীমঙ্গলেই শেষ হচ্ছে চিত্রনায়ক নিরব হোসেন ও ঢালিউড কুইন অপু বিশ্বাস অভিনীত ‘ছায়াবৃক্ষ’ নামের সিনেমার দৃশ্যধাণের কাজ।

প্রথমবার জুটি বেঁধে ‘ছায়াবৃক্ষ’ নামের সিনেমায় অভিনয় করছেন নিরব হোসেন ও অপু বিশ্বাস। ২০১৯-২০২০ অর্থ বছরের অনুদানপ্রাপ্ত সিনেমাটির শেষ লটের শুটিং চলছে শ্রীমঙ্গলে। এই অংশের শুটিং শেষেই সিনেমাটির ক্যামেরা ক্লোজ করা হবে।

বন্ধন বিশ্বাসের পরিচালিত ‘ছায়াবৃক্ষ’ সিনেমার গল্পে উঠে আসবে চা বাগানের শ্রমিকদের জীবনের নানা ঘটনা। শনিবার শুটিংয়ের ফাঁকে একটি ছবি শেয়ার করেছেন চিত্রনায়ক নিরব। যেখানে তার সঙ্গে দেখা যাচ্ছে অপু বিশ্বাসকে।

সিনেমাটি প্রসঙ্গে নিরব বলেন, ১৬ জুন থেকে শেষ লটের শুটিং শুরু হয়েছে। সব অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন। সিনেমাটি নিয়ে শুরু থেকেই আমি বেশ আশাবাদী ছিলাম। আমার বিশ্বাস দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে।

নিরব-অপু ছাড়াও ‘ছায়াবৃক্ষ’ ছবিতে অভিনয় করছেন কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাহমুদুল ইসলাম মিঠুসহ অনেকে।

সূত্র: বিনোদন২৪.কম

2021-06-21