Saturday , 4 December 2021
Home / খবর / ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন অঙ্কিতা?

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন অঙ্কিতা?


মুম্বাই, ০১ নভেম্বর – অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। প্রাক্তন প্রেমিকের মর্মান্তিক মৃত্যুতে বেশ ভেঙ্গে পড়েছিলেন অঙ্কিতা। শেষ পর্যন্ত ব্যক্তিগত জীবনকে এগিয়ে নিতে চলেছেন তিনি। বিয়ে করতে চলেছেন বর্তমান প্রেমিক ভিকি জৈনকে।

ভারতীয় গণমাধ্যম অনুযায়ী, ডিসেম্বরের ১২ থেকে ১৪ তারিখের মধ্যেই শুভ পরিণয় সুসম্পন্ন হবে। শোনা যাচ্ছে, এরই মধ্যে অঙ্কিতা ও ভিকির বন্ধু-বান্ধব এবং আত্মীয় স্বজনদের বিয়ের তারিখ জানানো হয়েছে। আমন্ত্রণ পত্রও খুব তাড়াতাড়ি পৌঁছে যাবে অতিথিদের কাছে।

প্রায় সাড়ে তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। দিওয়ালি পার্টিতে অঙ্কিতা ও ভিকির চুম্বনের ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। যদিও বিয়ের তারিখ নিয়ে আনুষ্ঠানিকভাবে মুখ খোলেননি দুজনের কেউই।

২০২১ সালের ১৪ জুন ছিল অঙ্কিতার প্রাক্তন প্রেমিক সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকী। এদিন অঙ্কিতা সুশান্তের ছবি দিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট দেন। পরের দিনই তিনি সামাজিক মাধ্যমে লম্বা পোস্ট করে ভিকিকে আন্তরিক ধন্যবাদ জানান। অঙ্কিতা লেখেন, ‘প্রিয় ভিকি, কঠিন সময়ে তুমি আমার পাশে ছিলে। তুমিই সেই মানুষ যে সব সময়ে আমাকে জিজ্ঞাসা করেছো আমি কেমন আছি। কোনও কিছুতে সাহায্য লাগলে তুমি ছিলে পাশে। আমার জন্য সব সময়ে চিন্তা করেছ। দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড হওয়ার জন্য তোমাকে মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। আমার কী চাই তোমাকে কখনও বলতে হয়নি… তুমি ঠিক বুঝে যাও।’

অঙ্কিতা আরও লেখেন, ‘আমাকে সব সময়ে প্রিন্সেসের মতো ট্রিট করার জন্য অনেক অনেক ধন্যবাদ। হাজার ব্যস্ততার মধ্যেও আমার জন্য সময় বের করার জন্য ধন্যবাদ। গত এক বছর আমার জন্য ভীষণ চ্যালেঞ্জিং ছিল। কিন্তু তুমি সব সময়ে পাশে ছিলে। তোমাকে ছাড়া আমি কী করতাম জানি না। তোমাকে ভীষণ ভীষণ ভালোবাসি।’

এন এইচ, ০১ নভেম্বর





web hit counter