Monday , 26 July 2021
Home / খবর / ‘আশিকি-থ্রি’র নায়ক সুনীল শেঠির পুত্র আহান শেঠি

‘আশিকি-থ্রি’র নায়ক সুনীল শেঠির পুত্র আহান শেঠি


মুম্বাই, ২১ জুন – ১৯৯০ সালে মুক্তি পায় ‘আশিকি’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন রাহুল রায় ও অনু আগরওয়াল। মুক্তির পর এ সিনেমা তাদের রাতারাতি তারকা খ‌্যাতি এনে দেয়।

দীর্ঘ ২৩ বছর পর ২০১৩ সালে মুক্তি পায় ‘আশিকি-টু’। ব‌্যবসাসফল এ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হন আদিত‌্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। এবার নির্মিত হচ্ছে ‘আশিকি-থ্রি’। এতে নায়কের ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেতা সুনীল শেঠির পুত্র আহান শেঠিকে। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ‌্যমটিকে বলেন—‘আহান শেঠি অভিনীত প্রথম সিনেমা ‘তাড়াপ’। এ সিনেমায় আহানের পারফরম‌্যান্স দেখে মুগ্ধ হয়েছেন প্রযোজক ভূষণ কুমার। এরপরই বিগ বাজেটের এই সিনেমায় সুনীল পুত্রকে কাস্ট করার বিষয়ে সিদ্ধান্ত নেন টি-সিরিজের কর্ণধার। এতে আহানের সঙ্গে কে রোমান্স করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে আহানের বয়সের কথা মাথায় রেখে নবাগতা কোনো অভিনেত্রীকে কাস্ট করা হবে।’

২০১৫ সালে সালমান খানের হাত ধরে বলিউড যাত্রা শুরু করেন সুনীল কন্যা আথিয়া। তার ৬ বছর পর বলিউডে সফর শুরু করেছেন সুনীল পুত্র আহান। ‘তাড়াপ’ সিনেমার মাধ‌্যমে বলিউডে তার অভিষেক হবে। এরই মধ‌্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এতে আহানের নায়িকা হিসেবে দেখা যাবে তারা সুতারিয়াকে। সবকিছু ঠিক থাকলে রোমান্টিক-অ‌্যাকশন ঘরানার এ সিনেমা আগামী ২৪ সেপ্টেম্বর মুক্তি পাবে।

এন এইচ, ২১ জুন

2021-06-21