Saturday , 4 December 2021
Home / খবর / হিরো আলমের সিনেমায় গাইবেন রানু মণ্ডল

হিরো আলমের সিনেমায় গাইবেন রানু মণ্ডল


লতা মঙ্গেশকরের বিখ্যাত গান ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গেয়ে ভাইরাল হয়েছিলেন পশ্চিমবঙ্গের আলোচিত নারী আনু মণ্ডল। যা পাল্টে দেয় তার জীবন। বলিউডে পর্যন্ত ডাক পান তিনি। এবার বাংলাদেশের সিনেমা গাইতে যাচ্ছেন রানু মণ্ডল।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশের ভাইরাল অভিনেতা-গায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি জানিয়েছেন বাংলাদেশে দুটি সিনেমায় গাইবেন রানু। আর এই সিনেমা দুটি প্রযোজনা করছেন তিনি। বুধবার তিনি রানু মণ্ডলের নিকট থেকে চূড়ান্ত সম্মতি পান ও একটি চুক্তি সম্পন্ন করেছেন বলেও জানিয়েছেন।

হিরো আলম বলেন, ‘কলকাতার একজন এজেন্ট রয়েছেন যার মাধ্যমে রানু মন্ডলের সঙ্গে যোগাযোগ করেছি। তিনি আমার দুটি সিনেমায় কণ্ঠ দেবেন। আমি তাকে গানের কথাও পাঠিয়ে দিয়েছি। তিনি পছন্দ করেছেন। শিগগিরই আমরা গান দুটি রেকর্ডিং করব।’

হিরো আলম তার অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে রানু মণ্ডলের সঙ্গে ভিডিওকলে কথা বলতে দেখা যায়। আলম এ প্রান্ত থেকে গানের বিষয়ে কথা বলছেন, লিরিকস পাঠাবেন বলে জানান। ওদিকে রানু মণ্ডল আলমের কথার উত্তর দিচ্ছিলেন।

আশরাফুল আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দু’টির পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা। এরপর তিনি ‘টোকাই’ নামে আরেকটি সিনেমা শুরু করবেন বলে জানা গেছে।

অর্থসূচক/এমএস


সূত্র: অর্থসূচক





web hit counter