Thursday , 5 August 2021
Home / খবর / ইউটিউবে ভাইরাল হওয়া ছোট দিপু এখন চলচ্চিত্রে

ইউটিউবে ভাইরাল হওয়া ছোট দিপু এখন চলচ্চিত্রে


২০১৬ সালে ইউটিউবে দীপু রায়হানের একটি নাচের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়। কামরাঙ্গির চরের মজিবর আইডিয়াল স্কুলের এক সাংস্কৃতিক অনুষ্ঠানে তার নাচের দৃশ্য ধারণ করে ইউটিউবে ছেড়ে দেয়া হয়। এরপর থেকে দীপু ব্যাপক পরিচিতি লাভ করে। তিনি পরিচিত হন ‘ছোট দীপু’ নামে। ইউটিউবে এ নামেই বেশি পরিচিত দীপু।

এ পরিচিতির সূত্র ধরেই নাটক ও সিনেমায় অভিনয়ের ডাক পান। দেখতে ছোট-খাটো ও শিশুদের মতো মনে হলেও দীপু ২২ বছরের এক যুবক। ইত্যাদির নাতির মতো। ইত্যাদিতে তার পারফর্ম করা না হলেও বেশ কয়েকটি নাটক ও সিনেমায় অভিনয়ের সুযোগ হয়েছে তার। ইতোমধ্যে বিটিভি ও চ্যানেল নাইনের দুটি নাটকে অভিনয় করেছেন।

তার পারফরমেন্স দেখে সুযোগ ঘটে ডিপজলের সিনেমায়। ডিপজলের যেমন জামাই তেমন বউ এবং ঘর ভাঙা সংসার সিনেমা দুটিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন।

দিপু বলেন, আমি সিনেমায় নিয়মিত অভিনয় করতে চাই। ইতোমধ্যে আমার পারফরমেন্স দেখে ডিপজল মামা আমাকে তার সিনেমায় সুযোগ দিয়েছেন। আমার উপযোগী চরিত্র নির্মাণ করে মনতাজুর রহমান আকবর মামা অভিনয় করিয়েছেন। তার দুটি সিনেমায় অভিনয় করেছি। আশা করছি, ডিপজল মামার সিনেমায় সবসময় অভিনয়ের সুযোগ পাব। আমাকে সুযোগ করে দেয়ার জন্য তার কাছে কৃতজ্ঞ।

সূত্র: বিনোদন২৪.কম

2021-06-23