Saturday , 4 December 2021
Home / খবর / অভিনয়ে প্রশংসিত নাইরুজ সিফাত – Binodonnews24

অভিনয়ে প্রশংসিত নাইরুজ সিফাত – Binodonnews24


ঢাকা, ০৫ নভেম্বর – ২০১৪ সালে দীপ্ত টিভির ‘অপরাজিতা’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে নাম ভূমিকায় অভিনয় করে আলোচনায় আসেন নাইরুজ সিফাত।

এরপর থেকে ভিন্ন ধর্মী কিছু কাজ দিয়ে দর্শকের মনযোগ আকর্ষণে সক্ষম হন এই অভিনেত্রী। তারপর থেকে এখন পর্যন্ত মানসম্মত কাজ দিয়ে দর্শকের মন জয় করে অভিনয় করে যাচ্ছেন তিনি।

সম্প্রতি তার অভিনীত ‘ঢাকা ড্রিম’ নামের একটি সিনেমা মুক্তি পায়। এতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এ সিনেমায়ও কেন্দ্রীয় চরিত্রে সিফাত অভিনয় করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরকে নিয়ে বিটিভির সাবেক মহাপরিচালক হারুন অর রশীদের গল্পে তথ্যচিত্র ‘আমার বাবার নাম’-এ অভিনয় করেও প্রশসিংত হয়েছিলেন তিনি। হোসনে মোবারক রুমীর নির্দেশনায় ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

পাশাপাশি বাংলার শেষ স্বাধীন নবাব সিরাজ উদদ্দৌলার মৃত্যুপরবর্তী সময়ের গল্পে বিটিভির প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘জিন্দাবাহার’ ধারাবাহিক নাটক। এ নাটকেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

এছাড়াও বৈশাখী টিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘জমিদার বাড়ি’তে অভিনয় করছেন তিনি। বর্তমান সময়ের অভিনয় প্রসঙ্গে নাইরুজ সিফাত বলেন, খুব ভালো একজন অভিনেত্রী হবারই স্বপ্ন আমার। ইচ্ছা আছে নিজের শ্রমে অর্জিত অর্থ দিয়ে পৃথিবীর ৬০টি দেশ ঘুরে বেড়ানোর। জানি না সেই স্বপ্ন পূরণ হবে না।

এন এইচ, ০৫ নভেম্বর





web hit counter