Tuesday , 3 August 2021
Home / খবর / নতুন প্রেমিক জুটি ’হর্ষ-আলিয়া’ – Binodonnews24

নতুন প্রেমিক জুটি ’হর্ষ-আলিয়া’ – Binodonnews24


মুম্বাই, ২৩ জুন- বলিউড অভিনেতা অনিল কাপুরের পুত্র হর্ষবর্ধন কাপুর। অন‌্যদিকে অভিনেত্রী পূজা বেদির কন‌্যা আলিয়া ফার্নিচারওয়ালা। এরই মধ‌্যে এই দুই তারকা সন্তানের বলিউডে অভিষেক হয়েছে। এবার ‘প্রেমিক’ জুটি হয়ে রুপালি পর্দায় হাজির হবেন তারা। এর মাধ‌্যমে নতুন একটি জুটি পাবেন বলিউডের সিনেমা প্রেমীরা।

এক প্রতিবেদনে জানিয়েছে, অনিল কাপুরের কন‌্যা রিয়া কাপুর একটি সিনেমা নির্মাণ করছেন। এতে হর্ষবর্ধন ও আলিয়া ফার্নিচারওয়ালাকে কাস্ট করেছেন তিনি। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমার নাম এখনো চূড়ান্ত হয়নি।

‘জওয়ানি জানেমন’ সিনেমার মাধ‌্যমে বলিউডে পা রাখেন আলিয়া ফার্নিচারওয়ালা। এ সিনেমায় তার পারফরম‌্যান্স মুগ্ধ করেছে দর্শকদের। স্বীকৃতিস্বরূপ সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন তিনি। অন্যদিকে বলিউডে হর্ষবর্ধন কাপুরের প্রথম সিনেমা ‘মির্জিয়া’। এরপর মুক্তি পায় এ অভিনেতার ‘ভবেশ জোশি’ সিনেমাটি। তবে বক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয় এটি।

‘ভবেশ যোশী’ সিনেমায় অপেক্ষাকৃত সিরিয়াস চরিত্রে ধরা দিয়েছিলেন হর্ষবর্ধন। তাই এবার নিজের সেই ‘সিরিয়াস ইমেজ’ ভাঙতে চান তিনি। নেটফ্লিক্সের ‘একে ভার্সেস একে’ সিনেমায় কয়েক মুহূর্তের জন্য হাজির হয়ে নিজের কমেডি অভিনয়ের দক্ষতার প্রমাণ দিয়েছেন হর্ষবর্ধন।

এস সি/২৩ জুন

 

2021-06-23