Saturday , 27 November 2021
Home / খবর / আরিয়ান খানের মাদক কাণ্ডের ঘটনায় সমীর ওয়াংখেড়েকে সরিয়ে দেয়া হল

আরিয়ান খানের মাদক কাণ্ডের ঘটনায় সমীর ওয়াংখেড়েকে সরিয়ে দেয়া হল


মুম্বাই, ০৬ নভেম্বর – বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। কিছুদিন আগে মাদক কাণ্ডে গ্রেপ্তার হন তিনি। বর্তমানে জামিনে রয়েছেন শাহরুখপুত্র।

আরিয়ানের এই মামলার প্রধান তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) মুম্বাই অঞ্চলের পরিচালক তিনি। কিন্তু শেষ পর্যন্ত শাহরুখপুত্রের মাদক মামলা থেকে ওয়াংখেড়েকে সরিয়ে দিল্লিতে বদলি করা হয়েছে।

এর আগে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আরিয়ানের মাদক মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। পাশাপাশি অর্থের বিনিময়ে সাক্ষী জোগাড়ের অভিযোগ পাওয়া যায়। এখানেই শেষ নয়, ভুয়া সার্টিফিকেট জমা দিয়ে চাকরি পাওয়ার অভিযোগও আনা হয় তার বিরুদ্ধে। যদিও সকল অভিযোগই অস্বীকার করেছেন সমীর। তাকে টার্গেট করা হচ্ছে বলে দাবি করেছেন তিনি। এ বিষয়ে মুম্বাই পুলিশের কমিশনারকে চিঠি লিখেছিলেন ওয়াংখেড়ে। পরে বম্বে উচ্চ আদালতের দ্বারস্থ হন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখপুত্রের মাদক কাণ্ডসহ আরো কয়েকটি মামলার তদন্তের জন্য বিশেষ টিম গঠন করা হয়েছে। এই টিমের নেতৃত্বে থাকছেন সঞ্জয় সিং। আগামী ৯ নভেম্বর তদন্তের ভার নিতে দিল্লি থেকে মুম্বাই আসছে বিশেষ তদন্তকারী দল।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি ছিলেন শাহরুখপুত্র। ২২ দিন পর মুক্ত হন তিনি।

এন এইচ, ০৬ নভেম্বর





web hit counter