Tuesday , 27 July 2021
Home / খবর / কাঞ্চন বলছে মাসে সাড়ে ৩ লাখ টাকা চেয়েছি, প্রমাণ কী : পিঙ্কি

কাঞ্চন বলছে মাসে সাড়ে ৩ লাখ টাকা চেয়েছি, প্রমাণ কী : পিঙ্কি


কলকাতা, ২৪ জুন – টলিউডের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের পরকীয়ার অভিযোগ তুলেছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এই ঘটনার জের ধরে কাঞ্চন-পিঙ্কির সংসারে চলছে অশান্তি।

বিষয়টি এতটায় জটিল আকার ধারণ করেছে যে, পিঙ্কি-কাঞ্চন একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ পর্যন্ত দায়ের করেছেন।

এ ঘটনায় পিঙ্কি এক সাক্ষাৎকারে কাঞ্চনের উদ্দেশে প্রশ্ন রেখে বলেন, ‘কাঞ্চন যদি মনে করে, ওই রাতে আমি দুর্ব্যবহার করেছি, তা হলে তার অভিযোগ দায়ের করতে ২৪ ঘণ্টা লাগল কেন? আমি জানি, কাঞ্চনকে এই পদক্ষেপ নিতে উদ্বুদ্ধ করেছে শ্রীময়ী চট্টরাজ।’

এখানেই থেমে থাকেননি তিনি। কাঞ্চন তার ওপর দোষারোপ করেছিলেন, পিঙ্কি মাসে সাড়ে ৩ লাখ টাকা দাবি করেছেন। এই প্রসঙ্গে পিঙ্কি পাল্টা প্রশ্ন ছুড়েছেন কাঞ্চনের দিকে। তিনি বলেন ‘প্রমাণ চাই। কাঞ্চন যে এখন বলতে শুরু করেছে যে আমি সাড়ে ৩ লাখ টাকা দাবি করেছি, তার প্রমাণ কি কাঞ্চন দিতে পারবে? জবাব দিক সে।’

পিঙ্কির অভিযোগ ছিল, কাঞ্চন তাদের ছেলের দেখাশোনা করেন না। এই অভিযোগে কাঞ্চন জানিয়েছিলেন, ছেলের সব দায়িত্ব এবার থেকে তিনি নেবেন।

কিন্তু পিঙ্কি এক লাইভে বলেন, ছেলের দায়িত্ব এত সহজে নেয়া যায় না। কারণ কাঞ্চন জানেই না, কোন গল্প শুনলে ছেলে ঘুমিয়ে পড়ে অথবা কোন খাবারটা তার ছেলের সব চেয়ে পছন্দের। কাঞ্চন যে ছেলের দায়িত্ব নিতে পারবেন না, সে বিষয়ে তিনি নিশ্চিত।

এদিকে, শ্রীময়ী চট্টরাজের কথায় বার বার উঠে এসেছে, পিঙ্কি তার বন্ধু। শ্রীময়ীর এই বক্তব্যকে নস্যাৎ করে দিয়ে কাঞ্চনের স্ত্রী বললেন, ‘শ্রীময়ীর সঙ্গে কাঞ্চন ফোনে আমাকে আলাপ করিয়ে দেয়। ওইটুকুই। কিন্তু শ্রীময়ী বার বার দাবি করছে, আমার ছেলেকে জন্মদিনে সাইকেল উপহার দিয়েছে। উপহার সত্যি, কিন্তু আমি জানতাম কাঞ্চন দিয়েছে।’

যে কাঞ্চনকে তিনি বিয়ে করেছিলেন, সে কাঞ্চন আর নেই। আনন্দবাজারের লাইভে বার বার এই অভিযোগ তুলেছেন পিঙ্কি। তিনি বিধ্বস্ত। তার প্রশ্নের উত্তর চান স্বামীর কাছ থেকে। আপাতত ছেলের যাতে কোনো মানসিক ক্ষতি না হয়, তার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন পিঙ্কি।

প্রসঙ্গত, পিঙ্কির অভিযোগ ছিল, কাঞ্চন তাদের সন্তানের খোঁজ-খবর পর্যন্ত নেন না। এরপরই কাঞ্চনের স্ত্রীর অভিযোগ, রাস্তায় গাড়ি থামিয়ে তার ওপর হামলা করেন কাঞ্চন ও শ্রীময়ী। সেই সময় পিঙ্কির সঙ্গে ছিল তাদের আট বছরের ছেলে। তার সামনেই দু’পক্ষের বাকবিতণ্ডা চলে বলে অভিযোগ। শ্রীময়ীর বিরুদ্ধেও হুমকি দেয়ার অভিযোগ তুলেছেন পিঙ্কি।

এদিকে, স্ত্রী নির্যাতনের অভিযোগে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি। শুধু স্বামী নয়, তার বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি।

এছাড়া সংবাদমাধ্যমেও স্বামীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছেন তিনি।

এন এইচ, ২৪ জুন

2021-06-24