Tuesday , 30 November 2021
Home / খবর / ‘সিংহাম থ্রি’ নিয়ে আসছেন অজয়-রোহিত

‘সিংহাম থ্রি’ নিয়ে আসছেন অজয়-রোহিত


মুম্বাই, ০৭ নভেম্বর – বলিউডের সাড়া জাগানো সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘সিংহাম’। অভিনেতা অজয় দেবগনকে নিয়ে নির্মাতা রোহিত শেঠির এই ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমা বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার এর তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘সিংহাম থ্রি’ নির্মাণের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্তি নিয়ে ফেলেছেন নির্মাতারা। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। সিনেমার প্রধান চরিত্রে এবারও থাকবেন অজয়। সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা চলছে। সব কিছু ঠিক থাকলে ২০২৩ সালে ১৪ আগস্ট ‘সিংহাম থ্রি’ মুক্তি পাবে।

অজয়ের ‘সিংহাম’, রণবীর সিংয়ের ‘সিম্বা’ ও সম্প্রতি মুক্তি পাওয়া অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ নিয়ে কপ ইউনিভার্স তৈরি করেছেন রোহিত। সেই ধারাবাহিকতায় ‘সিংহাম থ্রি’ সিনেমায় অক্ষয় কুমার এবং রণবীর সিংকে দেখা যেতে পারে। ইতোমধ্যে তাদের প্রস্তাবও দেওয়া হয়েছে। কাশ্মীর ইস্যুকে কেন্দ্র করে ভারত-পাকিস্তান সম্পর্কের ওপর ভিত্তি করে সিনেমার গল্প তৈরি হয়েছে।

‘সিংহাম থ্রি’ ছাড়াও অজয়ের ঝুলিতে বর্তমানে কয়েকটি সিনেমা রয়েছে। মুক্তির অপেক্ষায় তার ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করেছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এসএস রাজামৌলি।

এন এইচ, ০৭ নভেম্বর

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::‘সিংহাম থ্রি’ নিয়ে আসছেন অজয়-রোহিত first appeared on Binodonnews24.





web hit counter