Saturday , 27 November 2021
Home / খবর / মোদি-মমতাকে ক্ষুব্ধ প্রসেনজিতের চিঠি – Binodonnews24

মোদি-মমতাকে ক্ষুব্ধ প্রসেনজিতের চিঠি – Binodonnews24


কলকাতা, ০৭ নভেম্বর – প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

খবরে বলা হয়, অনলাইন অ্যাপে খাবার অর্ডার করে তিক্ত অভিজ্ঞতা অর্জন করলেন টালিউড অভিনেতা প্রসেনজিৎ। ফুড ডেলিভারি অ্যাপে খাবার অর্ডার করে না পাওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিযোগ জানিয়ে চিঠিও লিখেন তিনি।

হয়রানির কথা টুইট করে জানান এ অভিনেতা৷

বুধবার একটি অনলাইন ফুড ডেলিভারি অ্যাপে খাবার অর্ডার করেন প্রসেনজিৎ। কিন্তু তার কাছে খাবার না পৌঁছিয়ে অ্যাপে দেখানো হয় যে, খাবার ডেলিভারি করা হয়ে গেছে।

আর এই হয়রানির শিকার হয়েই তা নিয়ে সরাসরি প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেন তিনি। তাদের লিখেন— বিষয়টি যে কারও সঙ্গে হতে পারে। তাই বিষয়টি নিয়ে দৃষ্টি আকর্ষণের কথা বলেন তিনি।

বাড়িতে অতিথিদের জন্য খাবার অর্ডার করে যদি সেটি না পৌঁছায় তখন কী হবে? যদি কেউ রাতের খাবার অর্ডার করেও না পান, সে ক্ষেত্রেই বা কী হবে? সে ক্ষেত্রে কি তারা না খেয়ে থাকবেন? এ ধরনের অনেক পরিস্থিতি আসতে পারে। তাই এ বিষয়টি নিয়ে আলোচনার প্রয়োজন বলে মন্তব্য করেন তিনি।

তবে তিনি কাউকে দোষারোপ না করে খাবার, ওষুধের মতো জিনিসের সরবরাহের ক্ষেত্রে জড়িত প্রত্যেককেই আরও দায়িত্ববান হওয়া উচিত বলে মনে করেন তিনি।

এন এইচ, ০৭ নভেম্বর





web hit counter