Thursday , 5 August 2021
Home / খবর / বাবা মেয়ের গল্প নিয়ে নাটক

বাবা মেয়ের গল্প নিয়ে নাটক


ঢাকা, ২৪ জুন – বাবাকে হারিয়ে সবসময় একটা শূন্যতা অনুভব করে ঈশিতা। একদিন তার পরিচয় হয় বন্ধুর বাবার সঙ্গে। তিনি ঈশিতার কাছে জানতে চাইলেন তার বাবার কথা। ঈশিতা জানায় তার বাবা নেই। বাবা থাকলে বাবা সবসময় তাকে সঙ্গ দিত। নানা জায়গায় ঘুরতে নিয়ে যেত। এসবও জানায়।

ঈশিতার এমন কথা তার বাবার অভাব পূরণের চেষ্টা করেন বন্ধুর বাবা। মন ভালো করার জন্য তাকে ঘুরতে নিয়ে যান বিভিন্ন জায়গায়। তাকে পছন্দের খাবারও খাওয়ায়।

বাবা মেয়ের এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক। নাম ঠিক না হওয়া সে নাটকটি পরিচালনা করেছেন মুহম্মদ মোস্তফা কামাল রাজ। এতে ঈশিতা চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির। বন্ধু চরিত্রে তৌসিফ আহমেদ এবং বন্ধুর বাবার চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু।

সম্প্রতি উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। তবে সেটির নাম এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন নির্মাতা মোস্তফা কামাল রাজ। তিনি আরও জানিয়েছেন, নাটকটি ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে দেখানো হবে। এরপর সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলেও মুক্তি পাবে।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা ফজলুর রহমান বাবু বলেন, ‘দর্শক যে ধরনের নাটক দেখতে পছন্দ করেন এটি তেমনই। এখানে আমি একজন বাবার চরিত্রে অভিনয় করেছি। ছেলের বান্ধবীকে তার বাবার অভাব পূরণের চেষ্টা করেছি। গল্পটি হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আশা করছি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

এন এইচ, ২৪ জুন

2021-06-24