Thursday , 2 December 2021
Home / খবর / সালমান খানকে বদলে দিতে চান রাজকুমার সন্তোষী

সালমান খানকে বদলে দিতে চান রাজকুমার সন্তোষী


মুম্বাই, ০৮ নভেম্বর – ‘আমি সালমান খানকে একটি চ্যালেঞ্জিং ভূমিকা দিতে চাই, যা তিনি আগে করেননি’-সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন বলিউডের প্রখ্যাত নির্মাতা রাজকুমার সন্তোষী।

সালমান খানের জীবনী নিয়ে ডকু-সিরিজ নির্মাণ করছেন এ নির্মাতা, যার কাজ প্রায় এখন শেষের পথে। সন্তোষী সব সময় সালমানকে তার সৌভাগ্যের তারা হিসাবে বিবেচনা করেছেন, যদিও তারা শুধু ‘আন্দাজ আপনা আপনা’ নামে একটি সিনেমাই একসঙ্গে করেছেন।

তবে সালমান সন্তোষী পরিচালিত ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ এবং ‘আজব প্রেম কি গজব কাহানি’ অন্য দুটি সিনেমাতে ক্যামিও চরিত্রে উপস্থিত হয়েছেন। সম্প্রতি ডকু-সিরিজের জন্য শুটিং করতে গিয়ে সন্তোষী নতুন এক সালমানকে আবিষ্কার করেছেন। তিনি মনে করেন, সালমান খান তরুণদের কাছে একজন রোল মডেল। ১৯৯৪ সালের পর পূর্ণাঙ্গ কোনো সিনেমায় একসঙ্গে কাজ না করলেও সালমানের প্রতি তার দুর্বলতা ঠিকই রয়ে গেছে।

‘আন্দাজ আপনা আপনা-এর সিক্যুয়েলও তৈরির পরিকল্পনা করছেন। সন্তোষী বলেছেন, ‘আমার স্ক্রিপ্ট প্রস্তুত, কিছু চূড়ান্ত স্পর্শ প্রয়োজন, তবে এটি নতুন কারও সঙ্গে হতে পারে।’ সালমান নয় কেন?

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি সত্যিই সালমানের সঙ্গে আবার কাজ করার জন্য মুখিয়ে আছি। আমি মনে করি, তাকে এখনো পুরোপুরি কাজে লাগানো হয়নি, যা তিনি করতে পারেন। আমি তাকে সত্যিই একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে দিতে চাই, যা সে আগে করেনি।’

এন এইচ, ০৮ নভেম্বর





web hit counter