Tuesday , 27 July 2021
Home / খবর / আমাতেই আমার বিশ্বাস, কেন বললেন নুসরাত?

আমাতেই আমার বিশ্বাস, কেন বললেন নুসরাত?


কলকাতা, ২৫ জুন – স্বামী নিখিল জৈনের থেকে আলাদা হয়ে যাওয়া, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ ইন এবং মা হতে চলা- ইত্যাদি কারণে চলতি মাসজুড়েই সংবাদের শিরোনামে ওপার বাংলার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। আগামী সেপ্টেম্বরে পৃথিবীর আলো দেখতে তার সন্তান। কিন্তু এই সন্তানের বাবা কে, তা এখনো প্রকাশ করেননি নায়িকা।

নুসরাতের স্বামী আগেভাগেই বলে দিয়েছেন এ সন্তান তার নয়। কারণ, গত বছরের শেষ দিক থেকে তারা আলাদা থাকছেন। অন্যদিকে বর্তমানে যে অভিনেতার সঙ্গে নুসরাত লিভ ইন সম্পর্কে রয়েছেন, সেই যশ দাশগুপ্তও প্রকাশ করছেন না কিছু। তাই মা হতে চলার খবর প্রকাশ হওয়ার পর থেকেই নানা রকম কটাক্ষ ও অশালীন মন্তব্য ধেয়ে আসছে তার দিকে।

যদিও সব পরিস্থিতিতেই তৃণমূল সাংসদ নুসরাতের ‘ডোন্ট কেয়ার’ ভাবই ধরা পড়েছে বার বার। তিনি আত্মবিশ্বাসী, ক্যারিয়ারের মতই জীবনের প্রতিটি ক্ষেত্রে নিজের প্রতি বিশ্বাস রাখছেন। সোশ্যাল মিডিয়ায় দেয়া নায়িকার সাম্প্রতিক পোস্ট অন্তত সেটাই বলছে।

সম্প্রতি মকটেল হাতে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরাত জাহান। যেখানে নায়িকার চোখে-মুখে খানিকটা উদাসীনতা ধরা পড়লেও ক্যাপশনে তিনি আত্মবিশ্বাসী। লিখেছেন, ‘আমাতেই আমার বিশ্বাস’। এই পোস্টে লাভ ইমোজি দিয়ে কমেন্ট করেছেন আরেক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নানা বিতর্কের মাঝে সম্প্রতি আবার নুসরাতকে ঘিরে দানা বেঁধেছে নতুন বিতর্ক। বিজেপি সাংসদ সঙ্ঘমিত্রা মৌর্য নুসরাতের শাস্তি দাবি করে সংসদে চিঠি পাঠিয়েছেন। তার অভিযোগ, নায়িকা লোকসভার নথিতে নিজের বিয়ে সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন।

নুসরাত কিছুদিন আগে দাবি করেন, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি, তারা কিছুদিন লিভ ইন সম্পর্কে ছিলেন মাত্র। অথচ, লোকসভার নথিতে দেখা যায়, নুসরাত বিবাহিত, তার স্বামীর নাম নিখিল জৈন। যদিও নুসরাত জানিয়েছেন, বিয়ের অ্যানালমেন্টের মামলা শুরু হওয়া মাত্রই তিনি লোকসভার স্পিকারকে চিঠি পাঠিয়েছেন।

এন এইচ, ২৫ জুন

2021-06-25