Tuesday , 3 August 2021
Home / খবর / সিনেমা হলে চলছে ‘নবাব এলএলবি’

সিনেমা হলে চলছে ‘নবাব এলএলবি’


অনন্য মামুন পরিচালিত শাকিব খান ও মাহি অভিনীত আলোচিত সিনেমা ‘নবাব এলএলবি’ অবশেষে সিনেমা হলে মুক্তি পেয়েছে। শুক্রবার (২৫ জুন) থেকে ছবিটি দেশের ১৬টি সিনেমা হলে দেখা যাচ্ছে।

যেসকল সিনেমা হলে ছবিটি চলছে, স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), সেনা সিনেমা (ঢাকা ক্যান্টমেন্ট), বিজিবি (পিলখানা), সেনা অডিটোরিয়াম (সাভার ক্যান্টমেন্ট), গীত (ঢাকা), চাঁদমহল (কাঁচপুর), চন্দ্রিমা (শ্রীপুর), বর্ষা (জয়দেবপুর), শাপলা (রংপুর), পূরবী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), রাজ (কুলিয়ারচর), মোহন (হবিগঞ্জ), মাধবী (মধুপুর)।

অনন্য মামুন বলেন, করোনাসহ নানা কারণে সারাদেশের অনেক হল মালিক তাদের সিনেমা হল খুলছেন না। না হলে আমরা ছবিটি কয়েক গুণ বেশি সিনেমা হলে মুক্তি দিতে পারতাম।

সেলিব্রেটি প্রোডাকশন প্রযোজিত ছবিটি গত ১৬ ডিসেম্বর ও ১ জানুয়ারি দুই ভাগে আই থিয়েটার নামক একটি অ্যাপে মুক্তি দেওয়া হয়। ‘নবাব এলএলবি’তে শাকিব খান, মাহিয়া মাহি ছাড়াও আরও অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু।

এতে একজন ধর্ষণ শিকারের নারীর চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। আর তার সে লড়াইয়ে আইনজীবী হিসেবে সঙ্গী হন শাকিব খান ও মাহিয়া মাহি।

সূত্র: বিনোদন২৪.কম

2021-06-25