Thursday , 2 December 2021
Home / খবর / মা হওয়ার গুঞ্জন নিয়ে যা বললেন কাজল

মা হওয়ার গুঞ্জন নিয়ে যা বললেন কাজল


হায়দ্রাবাদ, ০৯ নভেম্বর – অভিনেত্রী কাজল আগরওয়াল। ভারতীয় দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও অভিনয় করেন। বেশ কিছুদিন ধরে তার মা হওয়ার গুঞ্জন উড়ছে। অবশেষে এ নিয়ে মুখ খুলেছেন কাজল।

এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘আমি এই বিষয়ে এখনই কোনো কথা বলবো না। যখন সঠিক সময় হবে তখনই বলবো।’

কাজল জানান, বোন নিশি আগরওয়ালের মা হওয়ার বিষয়টি খুব কাছ থেকে দেখেছেন তিনি। কীভাবে সবকিছু খুব ভালোভাবে সামাল দিয়েছেন তার বোন। এটি তাকে মা হতে উদ্বুদ্ধ করে বলেও তিনি দাবি করেন।

এই অভিনেত্রীর ভাষায়, ‘এটি আমাকে উচ্ছ্বসিত করে, কিন্তু একই সময় নার্ভাসও করে ফেলে। তার জীবন কীভাবে পাল্টে গেছে তা দেখেছি। সে এখন পরিপূর্ণ। আমি মনে করি মাতৃত্ব একটি অসাধারণ অনুভূতি। জীবনের এই পর্যায়ে মানুষ আত্ম উপলব্ধি করে। আমার দুই ভাগিনাকে দিয়ে ইতোমধ্যে মাতৃত্বের স্বাদ পেয়েছি। এখন মিয়া (পোষা কুকুর) আমাদের জীবনে এসেছে। গৌতম ও আমি বাবা-মায়ের অনুভূতি পেতে শুরু করেছি। আমার হৃদয়ে নতুন একটি অনুভূতি কাজ করে, যা আগে ছিল না। আমি নিশ্চিত, যখন আমার সন্তান হবে এই আবেগ আরো কয়েক গুণ বেড়ে যাবে।’

গত বছর ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধুমাত্র পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল। বিয়ের কয়েকদিন পর থেকেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চাউর হয়।

বর্তমানে কাজলের ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। ‘উমা’, ‘গোস্টি’, ‘কারুনগাপিয়াম’ সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গে ‘আচার্য’, কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

এন এইচ, ০৯ নভেম্বর





web hit counter