Tuesday , 3 August 2021
Home / খবর / মদ কিনে প্রতারণার শিকার শাবানা আজমি

মদ কিনে প্রতারণার শিকার শাবানা আজমি


বলিউড অভিনেত্রী শাবানা আজমি অনলাইনে মদ কিনতে গিয়ে বিপাকে পড়লেন। বলিউডের প্রবীণ অভিনেত্রী ও সমাজকর্মী শাবানা আজমি টুইট করে সেকথা জানিয়েছেন। একই সঙ্গে বেজায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

তার কথায়, অর্ডার করে পুরো টাকা পেমেন্ট করা হলেও তার কাছে মদ আসেনি। উপরন্তু, ঠিক যে সংস্থার কাছে তিনি মদ অর্ডার করেছিলেন, সেখানকার নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তিনি ব্যর্থ হন। এদিকে অ্যাকাউন্ট থেকে তার টাকা কেটে নেওয়া হয়েছে।

উল্লেখ্য, শাবানা অভিযোগ তুলেছেন মুম্বাইয়ের লিভিং লিক্যুইড নামে এক সংস্থার বিরুদ্ধে। টুইটে স্পষ্ট ওই অনলাইন মদ ডেলিভারি সংস্থার নাম লেখা।

টুইটে এই অভিনেত্রী লিখেছেন, সাবধান! আমি এদের কাছে প্রতারিত হয়েছি। মদ কেনার জন্য পুরো টাকা পেমেন্ট করেছি। কিন্তু অর্ডার করা জিনিস আমার কাছে না পৌঁছনোয় বারবার ফোন করা সত্ত্বেও ওরা ফোন তোলেনি। পাশাপাশি সংশ্লিষ্ট টুইটে সংস্থার অনলাইন পেমেন্ট নম্বরও শেয়ার করেছেন শাবানা।

শাবানা আজমির এই টুইটের পর নেটিজনরা রীতিমতো হতবাক। কেউ কেউ আবার মদ কেনার জন্য প্রবীণ অভিনেত্রীকে নিয়ে রসিকতা করতেও পিছপা হননি। অনেকেই আবার পরামর্শ দিয়েছেন পুলিশের দ্বারস্থ হওয়ার। কেউ আবার কমেন্ট বক্সে সাফ জানিয়েই দিয়েছেন যে, এই পানীয় বিতরণকারী সংস্থা একেবারে ভুয়া। অনেকেই এর আগে প্রতারিত হয়েছেন।

সূত্র: বিনোদন২৪.কম

2021-06-25