Saturday , 4 December 2021
Home / খবর / নভেম্বরে আফ্রিকা, ডিসেম্বরে কলকাতা: মিথিলা

নভেম্বরে আফ্রিকা, ডিসেম্বরে কলকাতা: মিথিলা


ঢাকা, ০৯ নভেম্বর – গত দুর্গাপূজার আগে কলকাতা থেকে ঢাকায় ফেরেন রাফিয়াথ রশীদ মিথিলা। ঢাকা-কলকাতা করেই সময় কাটছে তার। আবার আগামী ডিসেম্বরে কলকাতায় শ্বশুরবাড়ি যাবেন তিনি। কিন্তু তার আগে কিছুদিনের জন্য আফ্রিকা ভ্রমণে থাকবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

চলতি মাসে প্রীতি দত্তের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছেন মিথিলা। এ মাসে আর কোনো কাজ করবেন না তিনি। তা উল্লেখ করে মিথিলা বলেন—‘এ মাসে আর কোনো কাজ করব না। কারণ আগামী সপ্তাহে অফিসের কাজে আফ্রিকার সিয়েরা লিওনে যাচ্ছি। সেখানে প্রায় ১৫/১৬ দিন থাকব। এরপর চলতি মাসের শেষের দিকে দেশে ফিরবো।’

এরপর আবার কলকাতায় যাবেন মিথিলা। তিনি বলেন, ‘এরমধ্যে কয়েকটি ওয়েব ও ফিচার ফিল্ম নিয়ে কথাবার্তা চলছে, সিনেমা নিয়েও কথা চলছে। ব্যাটে-বলে মিললে হয়তো সেগুলো করতে পারি। এরপর আবার ডিসেম্বরে কলকাতায় যাব।’

সরকারি অনুদান নির্মিতব্য ‘জলে জ্বলে তারা’ সিনেমায় অভিনয় করেছেন মিথিলা। অরুণ চৌধুরী পরিচালিত এ চলচ্চিত্রে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফ এস নাঈম। এ সিনেমার শুটিং শেষ করে গত ২৫ অক্টোবর ঢাকায় ফেরেন মিথিলা। সিনেমাটির কিছু অংশের কাজ বাকি রেখে কলকাতায় পাড়ি জমিয়েছিলেন। সেখানেও ‘মায়া’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেন।

শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে ‘মায়া’ চলচ্চিত্র। এর নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। রাজর্ষি দে পরিচালিত এ সিনেমার শুটিং গত আগস্টে শেষ হয়েছে। এছাড়াও পরিচালক রিঙ্গো ব‌্যানার্জির ‘অ‌্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। এতে তার বিপরীতে দেখা যাবে ববি চক্রবর্তীকে।

এন এইচ, ০৯ নভেম্বর





web hit counter