Thursday , 2 December 2021
Home / খবর / তিন দিনেই শত কোটির ক্লাবে ‘সূর্যবংশী’

তিন দিনেই শত কোটির ক্লাবে ‘সূর্যবংশী’


মুম্বাই, ১০ নভেম্বর – বলিউড পরিচালক রোহিত শেঠির ছবি মানেই বক্স অফিসে হিট। এই পরিচালকের ছবি মুক্তি পাবে আর শত’ শত’ কোটি রুপি ইনকামের ক্লাবে পা দেবে না তা হয় না। সেই ধারাবাহিকতায় পরিচালকের সদ্য মুক্তি পাওয়া ছবি ‌‘সূর্যবংশী’ তিন দিনেই পৌঁছে গেছে ১০০ কোটি রুপি আয়ের তালিকায়।

গত ১৯ মাস অপেক্ষা করার পর এ বছরের দীপাবলিতে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’। ছবিটি গত বছরের ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা আটকে যায়।

বলিউড হাঙ্গামার খবরে বলা হয়, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’ ছবিটি মুক্তি পেতেই দর্শকরা হলমুখী হয়েছেন। আর তাতেই বিশ্বজুড়ে বক্স অফিস কালেকশনের হিসাবে ১০০ কোটির ক্লাবে পৌঁছে গেছে এ ছবি।

করোনা পরিস্থিতিতে সিনেমাহল বন্ধ থাকায় বলিউডে একাধিক ছবির মুক্তি আটকে ছিল। মহারাষ্ট্র সরকার সিনেমাহল খোলার ঘোষণার পরই একে একে আটকে থাকা ছবিগুলোর মুক্তির দিন ঘোষণা করেন পরিচালক থেকে প্রযোজক, অভিনেতা-অভিনেত্রীরা।

সিনেমাহলে মুক্তি পেতেই কার্যত ঝড় তুলেছে অক্ষয় কুমারের এ ছবি। অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ এ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করলেও রণবীর সিং এবং অজয় দেবগনকে ছবির দুটি বিশেষ ক্যামিও চরিত্রে দেখা গেছে।

এন এইচ, ১০ নভেম্বর





web hit counter