Thursday , 29 July 2021
Home / খবর / এবার আদালতে মামলা লড়বেন সিয়াম

এবার আদালতে মামলা লড়বেন সিয়াম


ঢাকা, ২৬ জুন – মডেলিং দিয়ে মিডিয়া ক্যারিয়ার শুরু করলেও পরে নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান সিয়াম। নাটকে অভিনয়ের অভিজ্ঞতাকে পুঁজি করে চলচ্চিত্রেও পা বাড়ান এই অভিনেতা। এখানেও প্রশংসিত তিনি।

তবে সিনেমায় অভিনয় শুরু করার পর থেকে নাটকে আর অভিনয় করছেন না সিয়াম। গত কয়েক বছর ধরে শুধু সিনেমাতেই নিজেকে আটকে রেখেছেন তিনি। হাতে রয়েছে একাধিক সিনেমার কাজ। করোনাকালেও ব্যস্ত আছেন অভিনয়ে।

শোবিজের কাজের এই ব্যস্ততার ফাঁকেও নতুন কাজে যুক্ত হওয়ার পরিকল্পনা চূড়ান্ত করেছেন সিয়াম। অভিনয়ে আসার আগেই তিনি আইন শাস্ত্রের শিক্ষার্থী। বার অ্যাট ল’ সম্পন্ন করে ঢাকায় হালিম অ্যাসোসিয়েটস নামের একটি ল’ ফার্মের সঙ্গে সংযুক্ত হন এই অভিনেতা। অভিনয়ের ব্যস্ততার কারণে তিনি আইনজীবী হয়ে মামলা পরিচালনা করতে পারছেন না। তবে আগামী বার কাউন্সিল পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার জন্য প্রস্তুতি শুরু করেছেন সিয়াম।

এ প্রসঙ্গে তিনি বলেন, অভিনয়ে যতই ব্যস্ত থাকি না কেন, আইন পেশার প্রতি আমার ব্যাপক আগ্রহ আছে। তাই বার কাউন্সিলের পরীক্ষায় উত্তীর্ণ হয়ে কোর্টে মামলা নিয়ে লড়তে চাই। এ বিষয়ে আমার পরিবার ও স্বজনদের পক্ষ থেকে সম্মতি আছে। তবে করোনার কারণে হয়ত শিগগিরই পরীক্ষাটি হবে না।

এদিকে আগামী ঈদে এই অভিনেতার ‘শান’ নামের একটি ছবি মুক্তির প্রক্রিয়ায় আছে। এছাড়া অসমাপ্ত অবস্থায় আছে আরও একগুচ্ছ সিনেমা। বর্তমানে দীপংকর দীপনের পরিচালনায় ‘অন্তর্জাল’ নামের একটি নতুন ছবির শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছেন সিয়াম।

এম এউ, ২৬ জুন

2021-06-27