Thursday , 5 August 2021
Home / খবর / ‘থ্রি ইডিয়টস’-এ অভিনয়ের পর মানসিক অবসাদে ভুগেছেন আলি ফজল

‘থ্রি ইডিয়টস’-এ অভিনয়ের পর মানসিক অবসাদে ভুগেছেন আলি ফজল


মুম্বাই, ২৭ জুন – ‘থ্রি ইডিয়টস’ ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে। বলিউডের অন্যতম আলোচিত ছবি এটি। এতে ইঞ্জিনিয়ারিং ছাত্র জয় লোবো’র চরিত্রে অভিনয় করেছিলেন আলি ফজল। এ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় তার। তবে ছবিতে ‘জয় লোবো’র চরিত্রে অভিনয়ের পর দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগেছেন বলে জানিয়েছেন এ অভিনেতা।

কেনোই বা এই মানসিক অবসাদে ভুগেছিলেন তিনি? চরিত্রটি তাকে এতটাই নাড়া দিয়েছিল যে, দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগেছেন তিনি। এক সাক্ষাৎকারে বলেন, হয়তো খুবই ছোট চরিত্রে অভিনয় করেছিলাম। কিন্তু এর প্রভাব অনেকটা পড়েছিল। তখন কিছু কলেজ পড়ুয়া শিক্ষার্থী তাদের ক্ষতি করেছিল। কিছু সংবাদমাধ্যম থেকে আমাকে জানানো হয়, আপনি ছবিতে যে চরিত্রে অভিনয় করেছেন বাস্তবেও ঠিক তেমনই ঘটেছে। আপনার অনুভূতি কী হচ্ছে?

আলি ফজল আরও বলেন, সংবাদমাধ্যমের এমন প্রশ্নে অনেক কষ্ট পেয়েছিলাম আমি। কেননা, তখন আমি নিজেও কলেজে পড়ি। বলিউড কী স্পষ্টভাবে সেই ধারণা ছিল না আমার। খুব কষ্ট পেয়েছিলাম, মানসিক অবসাদে ভুগছিলাম। পরে রাজু স্যারের (রাজ কুমার হিরানি) সঙ্গে আমি কথা বললাম, তিনি বলেন, পরবর্তীতে কেউ এধরনের কথা বললে তুমি বলবে, ফিল্ম নির্মাতাদের সঙ্গে কথা বলুন।

আলি ফজল বর্তমানে বলিউডের বেশ পরিচিত মুখ। ‘থ্রি ইডিয়টস’ ছাড়া ‘হ্যাপি ভাগ জায়েগি’, ‘ববি জাসোস’, ‘ফুক্রে’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়া ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মনে দাগ কেটেছেন আলি ফজল।

এস সি/২৭ জুন

2021-06-27