Tuesday , 30 November 2021
Home / খবর / বৌ থেকে বন্ধু, ভাঙল সংগীতশিল্পী অনুপমের সংসার

বৌ থেকে বন্ধু, ভাঙল সংগীতশিল্পী অনুপমের সংসার


কলকাতা, ১১ নভেম্বর – ভেঙে গেল কলকাতার শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের সংসার। বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে এক টুইটে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন অনুপ রায়।

পিয়া চক্রবর্তীর সঙ্গে ঘর বেঁধেছিলেন অনুপম রায়। অর্ধ যুগের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন তারা। তাতে লিখেন, ‘আমরা পারস্পরিক সম্মতিতে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’

বিবাহবিচ্ছেদ হলেও আমির-কিরণের মতো বন্ধুত্বটা বেঁচে থাকবে। তা জানিয়ে তারা লিখেন, ‘একসঙ্গে আমাদের এই সফরটা খুব সুন্দর ছিল। অসাধারণ কিছু স্মৃতি, সুন্দর-সাজানো মুহূর্তগুলো সর্বদা সঙ্গে থাকবে। কিন্তু কিছু ব্যক্তিগত সমস্যার কারণে স্বামী-স্ত্রীর সম্পর্কটা আর এগিয়ে নিয়ে যাওয়া যাচ্ছে না। আমরা ঠিক আগের মতোই পরস্পরের খুব কাছের বন্ধু থাকব, যেমনটা আমরা আগে থেকেই ছিলাম। পরস্পরের ভালো-মন্দটা দেখার জন্য সবসময়ই আমরা প্রস্তুত।’

বসন্তের এক সন্ধ্যায় পিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচয় হয় অনুপম রায়ের। এরপর গড়ে উঠে বন্ধুত্ব, তারপর প্রেম। ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল।

পিয়া রবীন্দ্রসংগীতের তালিম নিয়েছেন। গাওয়ার পাশাপাশি তিনি গানও লিখে থাকেন। এর আগে ‘তোমার ভেতর’ শিরোনামে একটি একক গানে কণ্ঠ দেন পিয়া। গানটি রচনা ও সুর করেন অনুপম। করোনা সংকটের দিনে স্ত্রীর সঙ্গে যৌথভাবে কণ্ঠে তুলেন ‘মাটির ঘর’ শিরোনামে একটি গান।

সংগীত ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গানের শিল্পী অনুপম রায়। তার গাওয়া উল্লেখযোগ্য গান হলো—‘আমাকে আমার মতো থাকতে দাও’, ‘বাড়িয়ে দাও’, ‘বেঁচে থাকার গান’, ‘জানি দেখা হবে’, ‘যে কটা দিন’ প্রভৃতি।

এন এইচ, ১১ নভেম্বর





web hit counter