Monday , 26 July 2021
Home / খবর / নিউ ইয়র্কের রাস্তায় রিকশা চালাচ্ছেন সন্দীপ্তা – Binodonnews24

নিউ ইয়র্কের রাস্তায় রিকশা চালাচ্ছেন সন্দীপ্তা – Binodonnews24


কলকাতা, ২৭ জুন- কলকাতার বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ সিরিয়ালে অভিনয়ের জন্য সুপরিচিত তিনি। বনে গেছেন তারকাও। সুন্দর অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপ্তা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করে হয়েছেন আলোচিত।

এই অভিনেত্রীকে এবার দেখা গেলো নিউ ইয়র্কের রাস্তায় রিকশা চালাতে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিউ ইয়র্কের রাস্তায় রিকশা চালানোর একটি ছবি পোস্ট করেছেন এই সিরিয়ালকন্যা। যে ছবিতে বোনকে পিছনে বসিয়ে সখানকারসেন্ট্রাল পার্কের রাস্তায় রিক্সা চালিয়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। করোনার সময় ঘরবন্দির থেকেছেন অনেক দিন। এবার ছবিটি শেয়ার করি দন্দীপ্তা জানিয়ে দিলেন পাখির মতো ঘুরছেন তিনি।

এর আগে বহুবার পরিবারের দেশ-বিদেশে ভ্রমণ করতে দেখা গেছে সন্দীপ্তাকে। টলি পাড়ার অন্যতম ভ্রমণপিপাসু অভিনেত্রী হিসেবেও পরিচিত তিনি। মাস চারেক আগেই দার্জিলিং বেড়াতে গিয়েছিলেন। সেই ছবিও পোস্ট করেছিলেন ইনস্টগ্রামে।

বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম সফল এবং জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। ‘দুর্গা’ ধারাবাহিক দিয়ে টেলি পাড়ায় পথ চলা শুরু সন্দীপ্তার। এরপর ‘টাপুর টুপুর’, ‘প্রতিদান’ সহ একাধিক ধারাবাহিকে কাজ করেন। রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ‘আয় খুকু আয়’ টিভি শো-তে অভিনয় করছেন।

এস সি/২৭ জুন

2021-06-27