Saturday , 27 November 2021
Home / খবর / বিয়ের যে পরিকল্পনা ফাঁস করলেন কঙ্গনা

বিয়ের যে পরিকল্পনা ফাঁস করলেন কঙ্গনা


মু্ম্বাই, ১১ নভেম্বর – ডুবে ডুবে জল খাচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। শুধু তাই নয়, বিয়ে নিয়ে পরিকল্পনাও সেরে ফেলেছেন তিনি।

আগামী পাঁচ বছরে তার পরিকল্পনা জানতে চাইলে এক সাক্ষাত্কারে এই অভিনেত্রী বলেন, ‘আমি অবশ্যই বিয়ে করে সন্তানের জন্ম দিতে চাই। পাঁচ বছর পর নিজেকে একজন মা ও স্ত্রী হিসেবে দেখতে পাই। পাশাপাশি এমন একজন ব্যক্তি হিসেবে নিজেকে দেখতে পাই, যিনি ভারত নিয়ে নতুন চিন্তাধারা বাস্তবায়নের যথাসাধ্য চেষ্টা করছেন।’

সংসার শুরুর প্রক্রিয়া শুরু করেছেন কিনা প্রশ্ন করা হলে কঙ্গনা রাণৌত বলেন, ‘হ্যাঁ। খুব শিগগির সবটা জানতে পারবেন।’

ব্যক্তিগত জীবনে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কঙ্গনা। আদিত্য পাঞ্চোলি, অধ্যায়ন সুমন, হৃতিক রোশানের সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা গেছে। যদিও শেষ পর্যন্ত তা টেকেনি। তবে নতুন প্রেমের সম্পর্কে নাকি দারুণ খুশি বলিউডের ‘কুইন’।

বর্তমানে কঙ্গনার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘থালাইভি’ সিনেমাটি। এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’, ‘অপরাজিত অযোধ্যা’, ‘দ্য ইনকারনেশন: সীতা’, ‘মণিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অব ডিড্ডা’ ও ‘এমার্জেন্সি’ সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমার প্রযোজনা করছেন কঙ্গনা।

এন এইচ, ১১ নভেম্বর





web hit counter