Saturday , 27 November 2021
Home / খবর / শ্রাবন্তীর পাশেই আছি: নুসরাত – Binodonnews24

শ্রাবন্তীর পাশেই আছি: নুসরাত – Binodonnews24


কলকাতা, ১২ নভেম্বর – ভারতীয় জনতা পার্টি (বিজেপি) থেকে পদত্যাগ করেছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অপরদিকে নুসরাত জাহান ২০১৯ সাল থেকে তৃণমূলের সংসদ সদস্য। দুইজন বিপরীত ধারার রাজনীতি করলেও নিজেরা ভালো বন্ধু।

বিজেপি ছাড়ার খবর জানিয়ে শ্রাবন্তী টুইট করে লেখেন, সব সম্পর্ক ছিন্ন করলাম বিজেপির সঙ্গে। গত বিধানসভা নির্বাচনে এই দলের হয়ে নির্বাচনে লড়াই করেছি আমি। বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজের মনোভাবের অভাব রয়েছে তাদের।

বৃহস্পতিবার একটি রেডিও চ্যানেলের ইউটিউব টক শো— ‘ইশক উইথ নুসরাত’-এর আনুষ্ঠানিক ঘোষণায় শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন নুসরাত। খবর আনন্দবাজার পত্রিকার।

নুসরাত বলেন, শ্রাবন্তী আমার বন্ধু। খুব ভালো বন্ধু। যা সিদ্ধান্ত নিয়েছে, তার জন্য ওকে অনেক অভিনন্দন এবং শুভেচ্ছা। শ্রাবন্তী তৃণমূল করুক বা বিজেপি, কোনো ক্লাবে গিয়ে পার্টি করুক বা আমার বাড়িতে এসে আমার সঙ্গে পার্টি করুক— ওর পাশে আমি সব সময় আছি।’

শ্রাবন্তীর রাজনৈতিক সিদ্ধান্ত নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাইলেন না তৃণমূলের এ সংসদ সদস্য।

১ মার্চ বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ভোটে হেরে যান তিনি। এরপর থেকে বিজেপির সঙ্গে দূরত্ব বাড়ছিল এ অভিনেত্রীর। অবশেষে দল ছেড়ে দিলেন শ্রাবন্তী।

এন এইচ, ১২ নভেম্বর





web hit counter