Monday , 26 July 2021
Home / খবর / বিজ্ঞাপনে জুটি বাধলেন নিরব-বুবলী

বিজ্ঞাপনে জুটি বাধলেন নিরব-বুবলী


রাজধানীর উত্তরায় রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে নির্মাতা রবিন খান পরিচালিত একটি পানির বিজ্ঞাপনচিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। এই বিজ্ঞাপনচিত্রে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে মডেলিং করেছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী এবং জনপ্রিয় চিত্রনায়ক ইমন। এটির জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা।

বিজ্ঞাপনচিত্রটির চিত্রনাট্য সম্পর্কে রবিন খান জানান, প্রখর রোদে তপ্ত ধু ধু মরুভূমির মধ্য দিয়ে হেঁটে আসছে ক্লান্ত তৃষ্ণার্ত এক সুন্দরী তরুণী। চোখের সামনে সে একটি পানির বোতল দেখতে পেয়ে মুখে দেয়। আর অমনি কয়েকজন মরুদস্যু তাকে আক্রমন করবে। তারা মেয়েটির কোন ক্ষতি না করে শুধু পানির বোতলটি নিয়ে চলে যায়। মেয়েটি তখন কিংকর্তব্যবিমূঢ় হয়ে দাঁড়িয়ে থাকে। তবে এই পুরো ঘটনাটিই স্বপ্নদৃশ্য ছিল। আরব্য কল্পকাহিনী পড়তে পড়তে মেয়েটি এমন স্বপ্ন দেখে। স্বপ্ন ভঙ্গের পর হাতের সামনে পানির বোতলটি পেয়ে সে পরম তৃপ্তিতে সেটি পান করতে থাকে।

রবিন খান বলেন, সুনির্মিত বিজ্ঞাপনচিত্রটির মূল উপজীব্য বিষয়-তৃষ্ণার্ত মানুষের অপরিহার্য হলো শুধুমাত্র পানি, বাকি সবকিছুই নৈর্ব্যক্তিক।

বিজ্ঞাপনচিত্রটি প্রসঙ্গে বুবলী বলেন, ব্যতিক্রমধর্মী গল্প, জিঙ্গেল এবং চিত্রকল্পের চমৎকার মেলবন্ধনে এই বিজ্ঞাপনচিত্রটি দর্শক প্রশংসা কুড়াবে। নির্মাতা রবিন ভাই অসাধারণ দক্ষতায় এটি নির্মাণ করেছেন। ইমন বলেন, দারুন একটি বিজ্ঞাপনচিত্র হয়েছে এটি। আমি আর বুবলী প্রথমবার জুটি হয়ে কাজ করলাম। আশা রাখি সবার ভালো লাগবে। আর এই বিজ্ঞাপনচিত্রটির প্রচারের পর মুক্তা পানির অন্যরকম ব্র্যান্ড ভ্যালু তৈরি হবে।

বিজ্ঞাপনচিত্রটির গল্পভাবনা পরিচালক রবিন খানের নিজের, প্রধান চিত্রগ্রাহকের কাজ করেছেন মাসুম, আর্ট ডিরেকশনে সামুরাই মারুফ, সম্পাদনা করেছেন সোহাগ, ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন চৌধুরী, সাউন্ড ডিজাইন করেছেন রিপন নাথ ও জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। জিঙ্গেল প্রসঙ্গে কনা বলেন, চমৎকার একটি জিঙ্গেল হয়েছে। অনেক আনন্দ নিয়ে আমি কণ্ঠ দিয়েছি। আমার বিশ্বাস এটি সবারই ভালো লাগবে।

বিজ্ঞাপনচিত্রটি আগামীকাল (২৮ জুন) থেকে দেশের বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইন মাধ্যমে প্রচার শুরু হবে।

অর্থসূচক/এমএস

সূত্র: অর্থসূচক

2021-06-28