Thursday , 29 July 2021
Home / খবর / এই ঈদে টিভি নাটকে দেখা যাবে না পূর্ণিমাকে

এই ঈদে টিভি নাটকে দেখা যাবে না পূর্ণিমাকে


ঢাকা, ২৮ জুুন- ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা সিনেমা, নাটক, উপস্থাপনা, বিজ্ঞাপনসহ সব সেক্টরে নিজের পারদর্শিতা দেখিয়েছেন। সুনিপুণ অভিনয় গুণে তিনি ভক্তশ্রেণি তৈরি করেছেন।

তার মূল আঙিনা চলচ্চিত্র হলেও অন্যান্য সেক্টরেও তার পদচারণা চোখে পড়ার মতো। বিশেষ করে নাটকে এক নতুন ধারা তৈরি করেছেন পূর্ণিমা।

উৎসব-পার্বণে পূর্ণিমার নাটক থাকেই। ভক্তরা সেই অপেক্ষায় থাকেন সারা বছর। এবার পূর্ণিমা ভক্তদের জন্য দুঃসংবাদ।

এই ঈদে টিভি নাটকে দেখা যাবে না পূর্ণিমাকে। ভক্তদের হতাশ করা এই সিদ্ধান্তের কারণও জানিয়েছেন এই চিত্রনায়িকা।

জুলাইয়ের শুরুতেই মেয়ে আরশিয়া উমাইজাকে নিয়ে দেশের বাইরে যাচ্ছেন এই অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেন, ‘করোনার কারণে প্রায় দুই বছর তেমন কোথাও যাওয়া হয়নি। ১৫ দিনের জন্য নিউইয়র্কে ঘুরতে যাচ্ছি। সেখানে আত্মীয়স্বজন আছে। তাদের সঙ্গে সময় কাটাব। ঈদের আগেই চলে আসব অবশ্য। ততদিনে ঈদের নাটকের শুটিং করার মতো সময় হাতে পাব না।’

নায়িকা পূর্ণিমার হাতে বর্তমানে নতুন কোনো সিনেমার কাজ নেই। তবে আগে শুরু করা জ্যাম ও গাঙচিল নামে দুটি সিনেমার শুটিং বন্ধ। তিনি জানান, জ্যাম-এর ৩০ শতাংশ আর গাঙচিল-এর ২০ শতাংশ কাজ বাকি।

গাঙচিল নিয়ে পূর্ণিমা বলেন, ‘গাঙচিল–এর কাজ আগেই শেষ হয়ে যেত। একটা গানের জন্য আটকে আছে। গানটিতে ৮০ জন শিল্পীর অভিনয় করার কথা। নদীর পাড়ে শুটিং। কিন্তু করোনার কারণে এত শিল্পী নিয়ে শুটিংয়ের অনুমতি মিলছে না। এ জন্য অপেক্ষা করছি।’

নাটকে না থাকলেও ঈদে ‘পূর্ণিমার আলো’ নামের সেলিব্রিটি ধারাবাহিকের একটি পর্বে তাকে দেখা যেতে পারে। পূর্ণিমা জানান, অনুষ্ঠানটি দেশ টিভিতে সপ্তাহে এক পর্ব করে প্রচার শুরু হয়। এ পর্যন্ত ১২ পর্ব শুট হয়েছে। বাইরে যাওয়ার আগে আরও ছয়টি পর্ব শুটিং করবেন বলে জানান এই অভিনেত্রী।

এস সি/২৮ জুন

 

2021-06-28