Thursday , 2 December 2021
Home / খবর / সালমানকে ভুলে ভগ্নিপতির লাথি – Binodonnews24

সালমানকে ভুলে ভগ্নিপতির লাথি – Binodonnews24


মুম্বাই, ১৪ নভেম্বর – বলিউড সুপারস্টার সালমান খান। ভীষণ রাগি তিনি। এজন্য শুটিংয়ের সময় তাকে নিয়ে ভীষণ ভয়ে থাকেন অন্যরা।

এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এতে আরো আছেন তার ভগ্নিপতি আয়ুশ শর্মা। আগামী ২৬ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত আয়ুশ শর্মা। এর ধারাবাহিকতায় এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে শুটিংয়ের একটি অভিজ্ঞতা বর্ণনা করেন তিনি। এই অভিনেতা জানান, শুটিংয়ের সময় ভুলে সালমানের পেটে লাথি মারেন তিনি। বিষয়টিতে তিনি ভীষণ ঘাবড়ে যান এবং ক্ষমাও চান। তবে সালমান তাকে বিচলিত হতে নিষেধ করেন।

আয়ুশ শর্মা বলেন, “তিনি আমাকে সবসময় শান্ত রাখার চেষ্টা করতেন এবং চরিত্রের মধ্যে থাকতে বলতেন। যদি কোনো শটে সন্তুষ্ট না হতেন তাহলে রিটেক নিতেন। তার পেটে লাথি মারার পর তিনি ওই শট আবারো নিতে বলেন। আমি তাকে বলি, শটটি আপনার পেছন থেকে ধারণ করা হচ্ছে, অন্য কাউকে দিয়েই তো শুটিং করা যায়। কিন্তু সালমান নিজেই এই শুটিং করেন। তিনি আমাকে বলেন, ‘তোমাকে এটি আমার সঙ্গেই করতে হবে।”

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর। ২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। সিনেমাটিতে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সালামানকে। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে পর্দায় হাজির হবেন আয়ুশ শর্মা।

এন এইচ, ১৪ নভেম্বর





web hit counter