Tuesday , 3 August 2021
Home / খবর / অভিনেতা অপূর্বকে ‘কুফা’ মনে করেন মেহজাবীন

অভিনেতা অপূর্বকে ‘কুফা’ মনে করেন মেহজাবীন


ঢাকা, ২৯ জুন – মেহজাবীনের সুন্দর ও স্বচ্ছ জীবনে শনির দশা ডেকে আনেন অপূর্ব! এমনটাই দাবি করেন মেহজাবীন। অন্যদিকে এমন অভিযোগের পেছনে যথেষ্ট কারণ রয়েছে বলে, নিজেকে নিরপরাধ বলেও দাবি করার সুযোগ পাচ্ছেন না অপূর্ব।

এমনই এক অদ্ভুত গল্প নিয়ে সম্প্রতি মহিদুল মহিম নির্মাণ করেন বিশেষ নাটক ‘শনির দশা’। সিএমভি’র ব্যানারে নির্মিত বিশেষ এই নাটকটি লিখেছেন রাজীব আহমেদ। এতে সুমন ও শাওলী চরিত্রে অভিনয় করেছেন টিভি নাটকের সবচেয়ে সফল জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

এতে কাজ করা প্রসঙ্গে অপূর্ব-মেহজাবীনের অভিমত এমন, ‘গল্পটি বেশ মজার। কাকতালীয়ভাবে আমাদের পরিচয় হয় পাবলিক বাসে। এরপর থেকে ঘটতে থাকে একের পর এক অঘটন। যা দেখলে যে কেউ বিশ্বাস করবে, শনির দশা বলে সত্যিই কিছু না কিছু আছে। যদিও গল্পের শেষটা বদলে দেয় সবকিছু।’

‘শনির দশা’র গল্প প্রসঙ্গে নির্মাতা মহিম জানান, শাওলী আগেই বসে ছিলেন বাসে। পরে এসে পাশে বসেন সুমন। শাওলীর গন্তব্য চলে আসায় সে উঠে দাঁড়ায়। বিপত্তিটা তখনই হয়- শাওলীর জামা ছিঁড়ে যায়! কারণ, সুমন বসে ছিলেন শাওলীর জামার ওপর। শাওলী উত্তেজিত হয়ে নিজের ফোন বাসের সিটে রেখে নেমে পড়েন। মোবাইল ফেরত দিতে অপূর্ব যান শাওলীর কাছে। হস্তান্তরের ঠিক আগমুহূর্তে ছোঁ মেরে মোবাইলটি নিয়ে যায় ছিনতাইকারী!

নাটকটি ঈদুল আজহায় সিএমভির ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

এন এইচ, ২৯ জুন

2021-06-30