Thursday , 5 August 2021
Home / খবর / নতুন করে উপস্থাপনায় স্বাগতা – Binodonnews24

নতুন করে উপস্থাপনায় স্বাগতা – Binodonnews24


ঢাকা, ২৯ জুন – মডেল ও অভিনেত্রী হিসেবেই বেশী পরিচিত জিনাত শানু স্বাগতা। তবে একজন গায়ক হিসেবেও রয়েছে সাফল্য গাঁথা। এসবের পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনাতেও রয়েছে ব্যস্ততা। টিভি চ্যানেল ও বেতার মাধ্যমের একাধিক অনুষ্ঠানের সফল উপস্থাপক তিনি।

নিয়মিত উপস্থাপনার ধারাবাহিকতায় সম্প্রতি ‘অনুরোধের ছায়াছন্দ’ নামের অনুষ্ঠানে সঙ্গে এই ভ‚মিকায় যুক্ত হয়েছেন। এটি একুশে টেলিভিশনে প্রচার হবে। এ প্রসঙ্গে স্বাগতা বলেন, ‘ অনুষ্ঠান উপস্থাপনা করতে সব সময়ই আমার ভালো লাগে। একুশে টিভির এই অনুষ্ঠানটির পরিকল্পনা ভালো লাগায় কাজ শুরু করেছি। আশা করছি দর্শকের কাছে অনুষ্ঠানটি উপভোগ্য হয়ে উঠবে।’ এটি ছাড়াও বাংলাদেশ বেতারে ‘তারার সঙ্গে কিছুক্ষন’ নামের একটি অনুষ্ঠান কয়েক বছর ধরেই উপস্থাপনা করছেন তিনি।

এদিকে অভিনয়েও রয়েছে তার ব্যস্ততা। আফসানা মিমির পরিচালনায় ‘শায়ংকাল’ এবং দুরন্ত টিভির ‘বাবা থাকে বাসায়-২’ নামের দুটি ধারাবাহিক নাটকের শুটিং করছেন। এছাড়া আগামী ঈদের একাধিক নাটকে অভিনয় করছেন এখন। শিগগিরই স্বাগতা অভিনীত দুটি ছবি মুক্তি পাবে। এগুলোর নাম ‘লাল মোরগের ঝুঁটি’ এবং ‘মানুষের বাগান’। দুটি ছবিরই পরিচালক নুরুল আলম আতিক।

এম এউ, ২৯ জুন

2021-06-30