Thursday , 2 December 2021
Home / খবর / প্রতি রাতে ঐশ্বরিয়া-অভিষেককে ভাড়া গুণতে হচ্ছে ১১ লাখ টাকা!

প্রতি রাতে ঐশ্বরিয়া-অভিষেককে ভাড়া গুণতে হচ্ছে ১১ লাখ টাকা!


মুম্বাই, ১৫ নভেম্বর – মেয়ে আরাধ্যর জন্মদিন উপলক্ষে মালদ্বীপে ঘুরতে গেছেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। সেখানে বিলাসবহুল রিসোর্ট আমিল্লাতে উঠেছেন তারা। ইনস্টাগ্রামে আপডেট দিচ্ছেন তাদের ঘোরাঘুরির বিষয়ে। নিয়মিত পোস্ট করছেন ছবিও।

জানা গেছে, মালদ্বীপের ওই বিলাসবহুল রিসোর্টে বিভিন্ন ধরনের ভিলা আছে। এর মধ্যে রয়েছে রিফ ওয়াটার পুল ভিলা, সানসেট ওয়াটার পুল ভিলা, লেগুন ওয়াটার পুল ভিলা আর মাল্টি বেডরুম রেসিডেন্স। বেশিরভাগ ভিলাতে প্রাইভেট সুইমিং পুল রয়েছে।

তবে অ্যাশ ও অভিষেক ঠিক কোন ভিলাতে অবস্থান করছেন সেই খবর জানা যায়নি।

আমিল্লা রিসোর্টের ওয়েবসাইট থেকে জানা যায়, এই রিসোর্টের সবচেয়ে কম খরচের ভিলার ভাড়া ৭৬ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৭ হাজার ৬১৮ টাকা)। আর সবচেয়ে বড় ভিলায় থাকতে পারেন ২০ জন। এই ভিলায় প্রতি রাতের জন্ ভাড়া বাবদ গুণতে হয় ১০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১১ লাখ ৫২ হাজার ৮৭৩ টাকা)।

এক প্রতিবেদনে জানায, ঐশ্বরিয়া-অভিষেক বিলাসবহুল ভিলায় উঠেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানা যায়, এই রিসোর্টে চার, ছয় আর আট বেডরুমের ভিলা রয়েছে। ছয় বেডরুমের ভিলাতে এক রাতের ভাড়া ১৪ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৬ লাখ ১৪ হাজার ২২ টাকা)।

১৪ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভিলা থেকে বাইরের ভিউ ক্যামেরাবন্দি করেছেন ঐশ্বরিয়া-অভিষেক। যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। এর মধ্যে প্রাক্তন মিস ইন্ডিয়ার শেয়ার করা ছবিতে দেখা যায়, টুইন সুইমিং পুল, প্রাইভেট বিচ, যা ঘিরে আছে কিছু নারকেল গাছ।

এন এইচ, ১৫ নভেম্বর





web hit counter